Homeবিনোদনফাঁকা ছাদে ‘পানি পানি’ গানে দুর্দান্ত বেলি ড্যান্স করে ভাইরাল সুন্দরী যুবতী,...

ফাঁকা ছাদে ‘পানি পানি’ গানে দুর্দান্ত বেলি ড্যান্স করে ভাইরাল সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া দেখা এখন দৈনন্দিন একটি কাজের অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে কত কিছু খবর ভাইরাল হয়। একটি খবর আপলোড হওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়া পৃথিবীর বিভিন্ন প্রান্তের মানুষের কাছে সেই সংবাদটি পৌঁছে দেয়। এই সোশ্যাল মিডিয়া মানুষের প্রতিভা প্রদর্শনের একটি স্থান হয়ে দাঁড়িয়েছে। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল একটি যুবতীর নাচ।

আগেকার মানুষের প্রতিভা প্রদর্শনীর জন্য টিভি আর রেডিওর অডিশনের উপর নির্ভর করতে হত। কিন্তু সোশ্যাল মিডিয়া আবিষ্কারের পর একটি প্রতিভাবান মানুষ খুব সহজেই জনসমক্ষে উঠে আসেন। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল এক যুবতীর অসাধারণ নৃত্যের ভিডিও। ওই যুবতীটি গোলাপি শাড়ি আর প্রিন্টের ব্লাউজ পড়ে অসাধারণ ভঙ্গিতে নাচ করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে বাদশাহর গাওয়া জ্যাকলিন ফার্নান্ডেজের অসাধারণ নৃত্য শৈলী যেমন সকলকে অবাক করেছিল ঠিক তেমনি পানি পানি হো গয়ি গানটার সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করে এই যুবতীটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

গানটি পরিবেশন মুহূর্ত বেশ মনোরম। ভিডিওটিতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভিডিওটি যখন করা হয়েছে তার আগে বৃষ্টি হয়ে গেছে। বৃষ্টিভেজা ছাদের মধ্যেই শিফন শাড়িতে অনবদ্য নৃত্য পরিবেশন করলেন ওই যুবতীটি। খোলামেলা পোশাকে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। তাঁর উন্মুক্ত নাভি, স্লিভলেস ব্লাউজ প্রতিটি পুরুষের মন ছুঁয়ে গেছে। এর আগেও এই যুবতীটির আরো কয়েকটি নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে যে তিনি নৃত্যশৈলীতে বেশ দক্ষ ।

MOST POPULAR ARTICLES