টুকটুকে লাল শাড়িতে দুধ সাদা বরফের মাঝে দুর্দান্ত স্লো-মোশন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

19

মোহাব্বাতে বলিউডের অন্যতম প্রিয় চলচ্চিত্র হিসেবে বিবেচিত। বিশেষ করে এই ছবির জনপ্রিয় গান হামকো হামি সে চুরালো আজো যখন বেজে ওঠে তখন মনে মনে সেই বরফে ঢাকা পাহাড়ে যেন আমরা পৌছে যায়। চারিদিকে শেতশুভ্র বরফ, নীলাম্বরী মেঘ আর তার মাঝেই বরফের কোলে দুহাত বাড়িয়ে দিতে আমাদেরও মন যায় বৈকি।

এই ধরনের প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে শাড়ী পড়ে যখনি কোনো নায়িকা গানের তালে নেচেছেন তখনি আমাদের মনেও এরকম সুপ্ত ইচ্ছা যে জাগ্রত হয়েছে তা নির্ধিদ্বায় স্বীকার করাই যায়। আর এই সুপ্ত ইচ্ছেই পূরন করলেন বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় সেনসেশন শিবাঙ্গী পেশওয়াঙ্গী।

আরও পড়ুন:   খালি গলায় মান্না দে'র গান গেয়ে তাক লাগালো মেদিনীপুরের ছেলে অতনু, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বরফের চাদরে মোড়া পাহাড়ের কোলে শুধু একটি শাড়ি পড়ে দাঁড়িয়ে আছেন তিনি। আর তারসাথেই শাহরুখ খান ও ঐশ্বর্য রায় অভিনীত মোহাব্বাতে সিনেমার হামকো হামিসে চুরালো গানটি নতুন ভাবে করে দেখাচ্ছেন পাশাপাশি নানারকম এক্সপ্রেশন দিয়ে নিজের মনে ভাব যেন ব্যক্ত করেছেন। কখনো আবার দুহাত ছড়িয়ে দিয়েছেন, ভিডিওটি দেখলে বোঝাই যাবে তিনি প্রকৃতির এই সাহচর্য কতটা উপভোগ করেছেন।

আরও পড়ুন:   স্বল্প পোশাকে উষ্ণ নাচ, সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ঝুমা বৌদির ভিডিও

চারিদিকে শুধু ধুধু প্রান্তর বরফের মরুভূমি আর তার মাঝে কনকনে ঠান্ডায় একটি শাড়ি পড়ে এরকম স্টান্ট দেখানো সত্যিই দুঃসাহসিক কাজ। প্রায় তিন লাখের উপর মানুষ এই ভিডিওটি দেখে মুগ্ধ হয়ে গেছেন। তবে অনেকে আবার এই ঘটনাটিকে চূড়ান্ত বোকামী নিদর্শন বলেছেন। তবে যেখানে মনের ইচ্ছে মনের টানই সব সেখানে আর কিছু কি বাধা মানে?