Param Sundari: লেহেঙ্গা চোলি পরে খোলা আকাশের নিচে অসাধারন নাচ সুন্দরী যুবতী নিশার, ভাইরাল ভিডিও

997

কৃতি সানন অভিনীত মিমি ছবির বিখ্যাত গান “পরমা সুন্দরী” গানটি রীতিমতো কাঁপিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়াকে। বাঙালি মেয়ে শ্রেয়া ঘোষালের গাওয়া এই গানটির তালে তাল মিলিয়ে কোমর দুলিয়েছেন সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ। সম্প্রতি মা হলেও গানের সাথে তার সম্পর্ক অবিচ্ছেদ্য তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার গানের গলা শুনতে পাওয়া যায়। সম্প্রতি তার গাওয়া এই সুপারহিট গানটিতে নাচ করে ভাইরাল হলেন এক যুবতী।

আরও পড়ুন:   উড়িষ্যা থেকে উদ্ধার বিরল প্রজাতির উড়ন্ত সাপ, মুহূর্তে ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ঘন জঙ্গলের মধ্যে লাল-কালো টপ এবং সবুজ রঙের স্কার্ট পড়ে নৃত্য পরিবেশন করছেন নিশা শর্মা নামে এক যুবতী। গানটিতে কৃতি সাননের করা স্টেপ গুলিকে তিনি হুবহু নকল করার চেষ্টা করেছেন। অসাধারণ এক্সপ্রেশন তথা ভাবভঙ্গী নজর কেড়েছে নেটিজেনদের।

খোলা চুল এবং হাতে কালো চুড়ি পড়ে তার এই অসাধারণ ডান্স পারফরম্যান্স এর ভিডিওটি হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি লক্ষ্য করলে দেখা যায় তার পোশাক পরিচ্ছদ এবং মেকআপ কমপ্লিমেন্ট করছে আশেপাশের প্রকৃতি-পরিবেশ কে। তার ওপর উপরি পাওনা হিসেবে তাঁর অসাধারণ ডান্স স্টেপ এবং নৃত্যশৈলী পুরো পারফরম্যান্স টিকেই জমে ক্ষীর বানিয়ে দিয়েছে।

আরও পড়ুন:   বিয়ের পর স্বামীকে আদরে ভরিয়ে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

ভিডিওটি এই নৃত্যশিল্পী তার নিজস্ব ইউটিউব চ্যানেল নিশা শর্মা থেকে পোস্ট করেছিলেন দুমাস আগে। পোস্ট করা হলেই ইতিমধ্যে এটি দেড় লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। সাথে ভিডিওটিতে লাইক রয়েছে সাড়ে চার হাজারের বেশি। তার পাশাপাশি চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যাও নেহাত কম নয় প্রায় 80 হাজারের কাছাকাছি যা ইঙ্গিত বহন করে নিশা শর্মা একজন প্রখ্যাত প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী!