ভাইরালভিডিও

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, অসাধারন অঙ্গভঙ্গিতে দুর্দান্ত বেলি ডান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সম্প্রতি একটি ভাইরাল ভিডিও দেখাচ্ছে যেখানে দেখা যাচ্ছে লাল ব্লাউজ এবং লাল রঙের সালোয়ার কামিজের পাপড়ি অসাধারণ বেলি ডান্স নাচের এক সুন্দরী যুবতী। সাধারণ নাচ সকলকে পাগল করে দিয়েছে উন্মুক্ত নাভি এবং স্বল্প পোশাকে তার বেলি ডান্স দেখলে বোঝা যায় সে রীতিমত প্রশিক্ষিত। প্রশিক্ষণ না থাকলে যে এত সুন্দর নাচতে পারে না বেলি ডান্স সাধারণত একটি পাশ্চাত্য নৃত্যশৈলীর মধ্যে পরে কিন্তু বর্তমানে এখন প্রত্যেকটি নাচের মধ্যে ফিউশন চলে এসছে।

আরও পড়ুন:   নেই কোনো বাদ্যযন্ত্র, খালি গলায় গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

বন্ধ ঘরের মধ্যে বেশ সুন্দর ভঙ্গিতে নৃত্য পরিবেশন করছেন যে যুবতী, তার নাম শ্রীপাদ শ্রীবাস্তব। নাচটি পৌঁছে গেছে প্রায় ৯ লক্ষ মানুষের কাছে, আর পৌঁছবে না কেন, যুবতীর নাচ দেখে মনে হচ্ছে যে সে কোন আনাড়ি নয়, যথেষ্ট প্রশিক্ষিত হয়ে তবেই সে নাচতে নেমেছে যদিও বদ্ধ ঘরে এসে যাচ্ছে কিন্তু তার নাচ পৌঁছে গেছে দেশ বিদেশের বাইরে।

এই ভাবেই তো নতুন প্রজন্মের ছেলেমেয়েরা অনেক বেশি এই ধরনের শিক্ষা সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সুযোগ পায়। কারণ আগেকার দিনে এই সমস্ত প্রতিভা ঘরের মধ্যে থেকেই কার্যত বন্ধ হয়ে যেত। মেয়ে মানে শুধু ঘর সংসার করবে, আর সন্তানদের লালন পালন করবে এর থেকে বেশি মেয়েরা কিছু করতে পারত না কিন্তু বর্তমান প্রজন্ম ছেলে এবং মেয়ে তারা কাঁধে কাঁধ মিলিয়ে সর্ব জায়গাতেই তারা একদম একশো শতাংশ পারফরম্যান্স দিচ্ছে।

আরও পড়ুন:   বাস্তবের কৃষ্ণকলি, অসাধারণ গান গেয়ে মন জয় এই কন্যার, ভাইরাল ভিডিও

তারা সংসারেও যেমন কাজ করছে তারা অফিসে তেমন ঠিক তেমনি তারা নিজেদের শিক্ষা-সংস্কৃতি কেও বজায় রাখছে। এই নাচ দেখে হয়তো পুরনো প্রজন্মের কয়েকজন একটুখানি ভুরু কুঁচকে দেন। কিন্তু ভুরু কুচকিয়ে যদি একটুখানি মনোযোগ সহকারে দেখেন তাহলে দেখবেন এই নাচের মধ্যেও যথেষ্ট শিক্ষা আছে, কসরত আছে। বিদেশের নাচকে এইভাবে রপ্ত করা, কিন্তু চাট্টিখানি কথা নয়। তন্বী চেহারায় এই যুবতী যথেষ্ট নাচটিকে সুন্দর করে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন।

Related Articles

Back to top button