ভাইরালভিডিও

পরনে সবুজ শাড়ি, রবীন্দ্র সংগীতে বাড়ির ছাদে দুর্দান্ত নেচে রাতারাতি ভাইরাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore) বাঙালির মননে। শুধু বাংলা নয়, তিনি যে বিশ্বকবি। কবিতা, গল্প, উপন্যাস, প্রবন্ধ, গান কিছুই যে বাদ যায়নি। তার ঝুলিতে রয়েছে সবই। রবীন্দ্রনাথ ঠাকুরের এমন কত গান আছে। তার মধ্যে অন্যতম একটি হলো, ‘প্রেমের জোয়ারে ভাসাবে দোহারে’ (Premer Joare Bhasabe Dohare)। এই গানেই নাচ করে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন এক সুন্দরী যুবতী।

আরও পড়ুন:   শরীরে নেই লেশ মাত্র পোশাক, ফুল দিয়ে বক্ষ ঢেকে নেটদুনিয়ায় ধরা দিলেন ঝুমা বৌদি, ভাইরাল ছবি

সময়ের সঙ্গে সঙ্গে মানুষের রুচি থেকে শুরু করে গায়ক, লেখকদের লেখায় অনেক পরিবর্তন এসেছে। দেশ ছাড়িয়ে বিদেশের গানও মানুষের মন জয় করে নিচ্ছে। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে মানুষের কাছে পৌঁছানো এখন খুব একটা কঠিন কোনো বিষয় নয়। কিন্তু এমন সময়েও যে কিছু সংখ্যক শিল্পী এবং দর্শক রয়েছেন। যারা এখনও রবীন্দ্র সংগীত (Rabindra Sangeet) ও রবীন্দ্র নৃত্য ভালোবাসেন।

আরও পড়ুন:   সুরেলা কন্ঠে দুর্দান্ত গান গেয়ে ভাইরাল রানু মন্ডলের জমজ বোন! ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

আর তাইতো মডার্ন টেকনোলজির যুগেও, শরীর দেখানো বেলি ড্যান্সারদের সঙ্গে প্রতিযোগিতা করে এই নাচগুলিও তুমুল ভাইরাল (Viral) হয় সোশ্যাল মিডিয়ায়। নিজের মূল কি আর কেউ অস্বীকার করতে পারে! ভালোবাসাটা বেরিয়ে আসে অন্তর থেকেই। দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া ভিডিওটি,

ভিডিওটিতে (Video) দেখা গেছে, এক যুবতীকে বাড়ির ছাদে ‘প্রেমের জোয়ারে ভাসাবে দোহারে’ রবীন্দ্র সংগীতে ক্লাসিকাল নাচ (Classical Dance) করতে। পরনে তার সবুজ রঙের শাড়ি ও সোনালী রঙের ব্লাউজ। খোঁপায় জুই ফুল। এই যুবতীর নাম হলো মৌমিতা বিশ্বাস। পূর্বেও তাঁর বহু নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল (YouTube Channel)থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

Related Articles

Back to top button