বিনোদন

এই ভুলের কারনে প্রকাশ্যে অমিতাভ বচ্চনের কাছে ক্ষমা চাইতে হল শাহরুখ খানকে

এই বছরও ১২তম সিজন শুরু হয়ে গেছে, টেলিভিশনে অন্যতম শো ‘কৌন বনেগা ক্রোড়পতির’। এই শোয়ের সাথে অভিনেতা অমিতাভ বচ্চন বিগত ২০ বছর ধরে যুক্ত রয়েছেন। দর্শকরাও এই শোয়ের জন্য বিগবিকে সাদরে গ্রহণ করেছেন। এই বছর দর্শকরা এই শোতে উপস্থিত থাকছেন না করোনা কালের কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখে। তবে এই শোকে ঘিরে দর্শকদের মনে উত্তেজনার লেশমাত্র কমেনি এই করোনা কালেও।

বলিউডের অন্যতম অভিনেতা শাহরুখ খানও এই শোয়ের সঞ্চালনা করেছিলেন একথা আমরা অনেকেই জানি। তবে ওই বছর টিআরপির দিক দিয়ে দর্শকদের মনে তেমন জায়গা করে নিতে পারেননি শাহরুখ খান। অমিতাভ বচ্চন জানিয়েছিলেন তৃতীয় সিজনটি তিনি সঞ্চালনা করতে পারবেন না। সঠিক জানা যায়নি কেন তিনি পারবেন না তৃতীয় সিজন সঞ্চালনা করতে। তখন এই শোয়ের নির্মাতারা শাহরুখ খানকে খবর দেন সঞ্চালনা করার জন্য।

কিন্তু ততদিনে দর্শকরা বিগবিকে দেখতে অভ্যস্ত হয়ে গেছিল এই শোয়ের মঞ্চে। ‘লক কর দিয়া যায়?’ দর্শকরা মুগ্ধ হয়ে গেছে অমিতাভ বচ্চনের ব্যারিটোন কন্ঠে এই কথাটি শুনে। দর্শকরা কিং খানকে গ্রহণ করতে পারেননি এটি হয়তো তার একটি অন্যতম কারণ। তাই এই শোটি বেশ পিছিয়ে পড়ে টিআরপির দিক দিয়ে।

নির্মাণকারীরা অমিতাভ বচ্চনকে ফিরিয়ে আনবেন বলে ঠিক করেন তৃতীয় সিজনে টিআরপির ঘাটতি দেখা দেওয়াতে। এইসব চলাকালীন শাহরুখ খান ক্ষমা চেয়ে ছিলেন অমিতাভ বচ্চনের কাছে এমনটিই জানা গেছে। পরবর্তীকালে কিং খান তার ছবি রা-ওয়ান এর প্রমোশন করার জন্য অমিতাভ বচ্চনের সঞ্চালনায় চলা শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’-তে আসেন। শোতে এসে অমিতাভ বচ্চনকে শাহরুখ খান বলেছিলেন, ‘আমি একটা ভুল করেছিলাম। আমি আপনার জায়গা নিতে চেয়েছিলাম’। সেই তৃতীয় সিজেনের পর থেকে অমিতাভ বচ্চনই সঞ্চালকের চেয়ারে বসে আসছেন।

Related Articles

Back to top button