প্রযুক্তি

Jio ধামাকা! পুজোর আগে গ্রাহকদের জন্য দুর্দান্ত ৪ টি রিচার্জ প্ল্যান আনলো জিও

আমরা সকলেই জানি জিও মানে অফারের ফুলঝুরি। এই মুহূর্তে ভারতের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড আম্বানির জিও। গ্রাহকদের কথা চিন্তা করে একের পর এক সস্তার প্ল্যান নিয়ে হাজির হচ্ছে রিলায়েন্স জিও। এতদিন পর আইপিএল প্রেমীদের অপেক্ষার দিন শেষ হয়েছে। গত ১৯ তারিখ থেকে শুরু হয়ে গিয়েছে আইপিএল। যাতে জিওর গ্রাহকরা বাড়িতে বসে IPL উপভোগ করতে পারে সেই জন্য নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে Jio।

৪০১ টাকার রিচার্জ প্ল্যান:- এই প্ল্যানে গ্রাহকরা পাবে প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা এবং এক্সট্রা ৬ জিবি ডেটা পাবে। ভ্যালিডিটি ২৮ দিন। প্রত্যহ ১০০ টি করে এসএমএসের সুবিধা থাকছে। Jio to Jio আনলিমিটেড ফ্রি কলিং করতে পারবেন এবং অন্য নেটওয়ার্কের জন্য ১০০০ মিনিট ফ্রি টকটাইম পাবেন। এছাড়া থাকছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন পুরো বিনামূল্যে।

৫৯৮ টাকার রিচার্জ প্ল্যান:- এই প্ল্যানে গ্রাহকরা পাবে প্রতিদিন ২ জিবি হাই স্পিড ডেটা। ভ্যালিডিটি ৫৬ দিন। প্রত্যহ ১০০ টি করে এসএমএসের সুবিধা থাকছে। Jio to Jio আনলিমিটেড ফ্রি কলিং করতে পারবেন এবং অন্য নেটওয়ার্কের জন্য ২০০০ মিনিট ফ্রি টকটাইম পাবেন। এছাড়া থাকছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন পুরো বিনামূল্যে।

৭৭৭ টাকার রিচার্জ প্ল্যান:- এই প্ল্যানে গ্রাহকরা পাবে প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটা এবং এক্সট্রা ৫ জিবি ডেটা পাবে। ভ্যালিডিটি ৮৪ দিন। প্রত্যহ ১০০ টি করে এসএমএসের সুবিধা থাকছে। Jio to Jio আনলিমিটেড ফ্রি কলিং করতে পারবেন এবং অন্য নেটওয়ার্কের জন্য ৩০০০ মিনিট ফ্রি টকটাইম পাবেন। এছাড়া থাকছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন পুরো ফ্রীতে।

২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান:- এই প্ল্যানে গ্রাহকরা পাবে প্রতিদিন ২ জিবি হাই স্পিড ডেটা এবং এক্সট্রা ১০ জিবি ডেটা পাবে। ভ্যালিডিটি ১ বছর। প্রত্যহ ১০০ টি করে এসএমএসের সুবিধা থাকছে। Jio to Jio আনলিমিটেড ফ্রি কলিং করতে পারবেন এবং অন্য নেটওয়ার্কের জন্য ১২০০০ মিনিট ফ্রি টকটাইম পাবেন। এছাড়া থাকছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন পুরো ফ্রীতে।

Related Articles

Back to top button