বিনোদনভাইরাল

‘হিংসে হচ্ছে’, মায়ের কোলে ছোট্ট ইউভানকে দেখে এমন মন্তব্য করলেন রাজ, ভাইরাল ছবি

মায়ের কোলে নিজের পুত্র কে দেখে হিংসা প্রকাশ করল রাজ। সাম্প্রতিক রাজ-শুভশ্রীর ঘর আলো করে এসেছে ইউভান। ভক্তরা গভীরভাবে শুভেচ্ছা এবং আন্তরিক ভালোবাসা জানাচ্ছেন প্রতিনিয়ত। দেখা গেছে প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তীও উহানের প্রতি ভালোবাসা এবং শুভেচ্ছা প্রেরণ করেছেন এবং তার সাথে পাঠিয়েছেন একরাশ উপহার।

এবার রাজ-পুত্র ইউভানের ঠাকুমার কাছে আদর খাওয়া নিয়ে হিংসা প্রকাশ করল রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যেটিতে দেখা যাচ্ছে ইউভান তার ঠাকুমার কোলে শুয়ে আদর খাচ্ছে। ছবিটি শেয়ার করার মাধ্যমে রাজ চক্রবর্তী জানায় আমিও এক সময় এই রকম ভাবেই মায়ের কোলে শুয়ে আদর খেতাম আর এখন নিজের ছেলেকে আমার মায়ের কোলে শুয়ে আদর খেতে দেখে আমার হিংসা হচ্ছে। যদিও পরিচালক এই কথাটির সম্পূর্ণ মজার ছলেই বলেছেন বলে জানা গেছে।

রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী, ইউভনের জন্মের কিছুদিন আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফলে ভক্তদের মনে গভীর শোকের সৃষ্টি হয়েছিল, এরপরে পরিচালক রাজ চক্রবর্তী করোনায় আক্রান্ত হন ফলে উদ্বেগের হার বেড়ে যায়। যদিও সবকিছুকে কাটিয়ে উঠে আবার সুস্থ অবস্থায় বাড়ি ফিরে আসেন তার সাথে সাথে ঘর আলো করে জন্ম নেয় ইউভান। তাই শোক কাটিয়ে উঠে আবার আনন্দে মেতে ওঠেন পরিবার। ছোট্ট ইউভান কে দেখা গেছে একবার বাবার কাছে একবার মায়ের কাছে আবার কোন সময় মাসি বাদী তার কোলে আদর খাচ্ছে এবং সেই আনন্দের মুহূর্ত গুলি হচ্ছে ক্যামেরাবন্দি। ভক্তরা ইতিমধ্যেই ইউভান নিয়ে একটা ফ্যান ক্লাব তৈরি করেছেন বলে জানা গেছে।

Related Articles

Back to top button