একরত্তি মেয়েকে কোলে নিয়ে আদর করছেন বাঙালি অভিনেত্রী অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ছবি

মা ও সন্তানের সম্পর্ক এ জগতের সবচেয়ে মধুর সম্পর্ক। ঠিক তেমনি একটি মা ও মেয়ের সম্পর্ক দেখতে পাওয়া গেল। জড়োয়ার ঝুমকো সিরিয়ালের ‘জড়োয়া’ অঙ্কিতা মজুমদার পাল মন খারাপ হলেই তার গর্ভস্থ সন্তানের সঙ্গে কথা বলতেন। অভিনেত্রী এখন তার একরত্তি মেয়ের সাথেই মনের সব সুখ দুঃখের কথা আদান প্রদান করেন। অভিনেত্রী তার মেয়ের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতে তিনি তার মেয়ের শুধু হাতের ছবি পোস্ট করেছিলেন।

এরপর তিনি তার সন্তানের আরও বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। এই প্রত্যেকটা ছবি ভিন্ন ভিন্ন সাধের।

অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল গত ৭ সেপ্টেম্বর মা হয়েছেন। অঙ্কিতার ঘর আলোকিত হয় ইউভান আসার কিছুদিন আগেই। ইউভানের থেকে বেশ কিছুদিনের বড় অঙ্কিতার মেয়ে। আপনারা নিশ্চয়ই খুব উৎসুক হচ্ছেন তার মেয়ের নাম জানার জন্য। আরুন্যা পাল (AARUNYA PAUL) নাম রাখা হয়েছে সদ্যোজাত ফুলের মতো শিশুটির।

অঙ্কিতা-সৌমিত্রর বিয়ের অনুষ্ঠানটি ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল কলকাতার একটি হোটেলের লনে। কন্যা সন্তান মানে মা লক্ষীর অপূর্ব। আর সেই কন্যা সন্তানই দেড় বছরের মাথায় ঘর আলোকিত করেছে অঙ্কিতা ও সৌমিত্রের। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি পড়ে অপূর্ব সুন্দরীর সাজে সেজেছিলেন অঙ্কিতা।

অবশেষে অপেক্ষার বাদ ভাঙলো। যেই দিনটির অপেক্ষায় সকল মেয়েরা অধীর হয়ে থাকে সেই দিনটি অবশেষে ঘনিয়ে এসেছে অঙ্কিতার জীবনে। অবশেষে আরুন্যা পাল (AARUNYA PAUL) অঙ্কিতার কোল আলো করে পৃথিবীর আলো দেখলেন।