বিনোদন

লকডাউনে চুপিসারে বিয়ে সেরে ফেললেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়!

বঙ্গ তনয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মৌনি রায়। তিনি ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক কিউকি সাস ভি কাভি বাহু থি এই সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন। দীর্ঘদিন ধরে একের পর এক দুর্দান্ত অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে অন্যান্য সিরিয়ালের থেকে সবথেকে বেশি জনপ্রিয় হয়েছিল নাগিন সিরিয়াল টি। এরপর নিজের নাচ এবং অভিনয় দক্ষতায় ছোটপর্দা থেকে বড় পর্দায় প্রবেশ করেছিলেন মৌনি রায়। প্রথমে অক্ষয় কুমারের সঙ্গে তিনি অভিনয় করেছেন গোল্ড সিনেমাটি। তারপর কেজিএফ এবং made-in-china দুর্ধর্ষ অভিনয় করার জন্য তাকে বাহবা দেওয়া হয়। পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতে পাকাপাকি জায়গা করে নেন মৌনি রায়।

অভিনয় এবং নাচ করার পাশাপাশি তিনি অন্যান্য অভিনেত্রী দের মত সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। বেশ কিছুদিন আগে মালদ্বীপের ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি।সেখানকার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে সকলের সঙ্গে তার ছুটির আনন্দ শেয়ার করে নিয়েছিলেন। সবসময় ফুরফুরে মেজাজে থাকতে পছন্দ করেন মৌনী। খাওয়া-দাওয়া নাচ সব কিছু নিয়েই মেতে থাকেন তিনি।

তবে কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি ছবি পোস্ট করেছেন যা মুহূর্তের মধ্যে হয়ে গেছে ভাইরাল। এই ছবিটিতে দেখা যাচ্ছে যে হীরের আংটি পড়ে তিনি বিভিন্ন পোজ দিয়ে ছবি তুলছেন। মনিটরিং ফিঙ্গারে শোভা পাচ্ছে অসাধারণ হীরের আংটি। এরপর থেকে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা। তার ভক্তরা কমেন্ট সেকশনে এই হীরের আংটি নিয়ে প্রশ্ন করতে শুরু করে দিয়েছেন অভিনেত্রীকে।

জনসাধারণের পাশাপাশি প্রযোজক সাজিদ নাদিওয়ালার স্ত্রী কমেন্ট করে বললেন,”তাহলে কি এনগেজমেন্ট এর খবর ঘোষণা করে দিলে নাকি? এছাড়া অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা লিখেছেন যে, আমাদের ভাবলাম তুমি তোমার এংগেজমেন্টের ঘোষণা করে ফেললে।

সবশেষে তিনি নিজে ক্যাপশানে লিখেছেন যে, বিশ্বাস করা যাচ্ছে না, অবশেষে ভারতে এমন একটি ব্র্যান্ড এসেছে, যারা শুধুমাত্র বাগদানের আংটি তৈরি করে। ওদের কালেকশন আমার বেশ ভাল লেগেছে। আপনারাও কিন্তু ট্রাই করে দেখতে পারেন।

এর পাশাপাশি মৌনি রায় আরো বলেছেন যে, আপনি এখন ভার্চুয়াল অ্যাপার্টমেন্ট বুক করে রাখতে পারেন। আপনার আংটির নকশা ও কিন্তু পছন্দ করে রাখতে পারেন।ওখানকার অভিজ্ঞতা সম্পন্ন লোকজন আপনার বাগদানের আংটি বেছে নেবার জন্য পরামর্শ দেবেন আপনাকে।

সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রম্ভাস্ত্র সিনেমাটি দেখা যাবে মৌনি রায় কে। তারক ঘোষের খবর পাওয়া গেছে যে ইদানিং পরিচালক অয়ন এর সঙ্গে নাকি প্রেম করছেন মৌনি রায়। কিছুদিন আগেই অয়ন মুখোপাধ্যায় জন্মদিন উপলক্ষে মৌনি রায়ের পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে তাদের মনে হয় প্রেম চলছে। তবে পোস্ট টিতে অয়ন কে বেস্ট ফ্রেন্ড এর তকমা দিয়েছেন মৌনী।

Related Articles

Back to top button