ভাইরালঅফবিট

খালি গলায় সোনু নিগমের গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করল বাঙালি কন্যা, ভাইরাল ভিডিও

আমাদের বিনোদনের জনপ্রিয় মাধ্যম গুলোর মধ্যে একটি হলো সংগীত। গান বাজনা ভালোবাসে না এমন কেউ নেই। চারিদিকের এমন করোনা আবহের খারাপ পরিস্থিতিতে গুরুত্ব অনেক বেড়ে যায় সঙ্গীতের। বদলে গেছে অনেক কিছু গত ২৫ মার্চ এর লকডাউন এর পর থেকে। নিত্য নতুনের সন্ধানে খেলার জগৎ থেকে বিনোদন সবকিছু। সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেট এই সময় মানুষের সময় কাটানোর একমাত্র সঙ্গী এই পরিস্থিতিতে। ২১ দশকের প্রযুক্তি শুধুমাত্র ইন্টারনেটের মাধ্যমে আমাদের হাতের মুঠোয় এযুগের সবকিছু।

অন্যতম সামাজিক মাধ্যম হলো সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভাকে তুলে ধরার। অনেকেই নাম পেয়েছেন সোশ্যাল মিডিয়ায় প্রতিভার প্রদর্শন করে। এক যুবতী সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তাঁর অসাধারণ গানের গলায়। নেটিজেনরা মুগ্ধ তাঁর গান শুনে। খালি গলায় অত্যন্ত সুরেলা কণ্ঠে সোনু নিগমের গাওয়া সার্ভিসের ছবির গান “দার্দ” গানটি গেয়ে ফেসবুকে ভাইরাল এই যুবতী।

এই সুন্দর গানটি পোস্ট করেন অঙ্কনা মুখার্জি নামে এক যুবতী তার নিজের অফিসিয়াল পেজ থেকে। তার এই গানের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। কমেন্ট বক্সে প্রচুর মানুষ প্রশংসা করেন তার গানের এবং উৎসাহ দিতে থাকেন ভবিষ্যতে আরও দূরে এগিয়ে যাওয়ার জন্য। একদিন সত্যিই হয়তো তাকে অনেক বড় জায়গায় তুলে ধরবেন।

The song “Dard" ……. Beautifully composed by the great …Sir Jeet Gannguli & sung by the owner of magical voice …..

Posted by Ankona Mukherjee Official Group on Wednesday, 2 September 2020

মুগ্ধতার দেশে নিয়ে যায় এরূপ গান এবং সমস্ত গ্লা’নি দূর করে দুই মিনিটের জন্য। ব্যক্তির প্রতিভা প্রদর্শনের মাধ্যমে অনেক দূর পর্যন্ত এগিয়ে যায় যদি কোন ত্রুটি থাকে ও তাতেও যদি মানুষের সমর্থন পায় সে ক্ষেত্রে।

Related Articles

Back to top button