Homeভাইরালবাঙালি মেয়ের মারাঠি লুকে মুগ্ধ নেটিজেনরা, তুমুল নেচে ভাইরাল বঙ্গতনয়া

বাঙালি মেয়ের মারাঠি লুকে মুগ্ধ নেটিজেনরা, তুমুল নেচে ভাইরাল বঙ্গতনয়া

প্রায় ১০ বছর আগে সাগরিকা স্টুডিওর আইকা তাজিবা গানটা আজও মুগ্ধ করে নেটিজেনদের। তবে শুধু গান নয় গানের তালে নাচ আজও এক নস্টালজিয়া। সেই গানেই এবার দুর্ধর্ষ নেচে ভাইরাল হয়েছে এক বঙ্গ কন্যা। তার নাম শ্রীতমা বৈদ্য। কয়েকমাস আগে ইউটিউব চ্যানেলে আপলোড করা শ্রীতমার এই নাচে ভিউ হয়েছে প্রায় ৩ লাখ।

নাচে দেখা যাচ্ছে হলুদ ব্লাউজ আর সবুজ শাড়ী কোমরে জড়ানো। একেবারে মারাঠি সাজে দেখা যাচ্ছে এই বাংলার মেয়েকে। চুলের খোঁপায় সযত্নে সাজানো বেল ফুল। নাকের নোলক যেন আলাদা মাত্রা যোগ করেছে শ্রীতমার নাচে। মূল নাচের থেকে আরো বেশি এনার্জি রয়েছে এই নাচে বলে দাবি করেছেন নেটিজেন। শুধু নাচ নয় মুখের এক্সপ্রেশন ফুটিয়ে তুলেছে এক আলাদা সৌন্দর্য। তার সঙ্গে আশপাশে সাজানো হয়েছে রঙিন শাড়ি দিয়ে। যেন একটা সিনেমার সেট।

শ্রীতমার নাচে মুগ্ধ হয়ে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন নেটিজেন। কেউ কেউ আবার তাদের ছেলেবেলায় ফিরে গেছেন। কেউ বলছেন, সুপার সে ভি উপার। আবার অনেকেই শ্রীতমার কাছে নাচ শিখতে চেয়েছেন। এই প্রথম নয় এর আগেও এই মুহুর্তে নেট দুনিয়ার জনপ্রিয় সিংহলী গান ” মানিকে মাঙ্গে হিতে “র সঙ্গে পা মিলিয়েছে শ্রীতমা। বাংলা গান “তুমি থাকবে আমি থাকবো” বা রবি ঠাকুরের “নয়ন তোমারে পায়না দেখিতে” গানেও দুর্দান্ত কোরিওগ্রাফি করেছে মেয়েটি।

প্রায় ১৭ লাখের কাছাকাছি সাবস্ক্রাইবার শ্রিতমার ইউটিউব চ্যানেলে। বলা যেতে পারে অনুরাগীর সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। আর শ্রীতমার কাছে আসছে নতুন কিছু গানের কোরিওগ্রাফি করার অনুরোধ। শ্রীতমার ইচ্ছে আরো বড়ো কোনো প্লাটফর্মে যাওয়ার। তার বাবা মা অত্যন্ত গর্বিত মেয়ের এই সৃজনশীলতায়।

MOST POPULAR ARTICLES