সর্বশেষ

নতুন বছরে ব্যাপক রদবদল টিআরপি তালিকায়, মিঠাইকে ছুঁয়ে দিল খুকুমণি

বছরের শুরুতেই বিপদ ঘনিয়ে এলো ঘাড়ে। একেবারে ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে স্টার জলসার (Star Jalsha) ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumani Home Delivery)। মিঠাই ধারাবাহিকটি শুরুর পর থেকেই টিআরপি (TRP) লিস্টে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে এসেছে। তবে ২০২২ সালটা যেন দিনে দিনে মিঠাই ধারাবাহিকের পথ চলায় ডেকে আনছে বিপদ। আজ বৃহস্পতিবার, টিআরপি ডে। অন্যান্য দিনের মতো আজও সঠিক এবং নির্ধারিত সময়ে হাতে চলে এসেছে টিআরপি রিপোর্ট কার্ড। আশার খবর হিসাবে মিঠাই প্রথম হলেও, মাত্র ০.২ ফারাকে রয়েছে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ এবং জি বাংলার (Zee Bangla) উমা (Uma)।

আরও পড়ুন:   পাতলা ফিনফিনে শাড়িতে পষ্ট বক্ষযুগল, বাঙালি এই অভিনেত্রী মনে করিয়ে দিলেন মন্দাকিনীর কথা

চলতি সপ্তাহে ১০.৪ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। ওদিকে মাত্র ০.২ কম পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই ধারাবাহিকের চলতি সপ্তাহে প্রাপ্ত পয়েন্ট ১০.২। এর পাশাপাশি একই জায়গায় স্থান করে নিয়েছে অভি এবং উমার বিয়ের হাইভোল্টেজ এপিসোডগুলি। তবে অপরাজিত অপু চলতি সপ্তাহে অবস্থান করতে পারেনি সেরা পাঁচে। ওদিকে ফুলঝুরির গায়িকা হওয়ার চমকও দর্শকরা বেশ গিলেছে টপাটপ করেই। স্টার জলসার এই ধারাবাহিক একেবারে চতুর্থ স্থানে উঠে এসেছে টিআরপির তালিকায়। ভালো ফল করেছে ধারাবাহিক ‘মন ফাগুন’ও।

আরও পড়ুন:   ফের বেঙ্গল টপার 'মিঠাই', উমার কেরামতিতে পিছিয়ে গেলো সর্বজয়া, দেখুন TRP তালিকা

এবারে এক ঝলকে দেখে নেওয়া যাক কোন ধারাবাহিক কত প্রাপ্ত পয়েন্ট পেয়ে কোন স্থানে রয়েছে:

১. মিঠাই- ১০.৪- প্রথম
২. খুকুমণি হোম ডেলিভারি- ১০.২- দ্বিতীয়
উমা- ১০.২- দ্বিতীয়
৩. যমুনা ঢাকি- ৯.১- তৃতীয়
৪. ধুলোকণা- ৮.৭- চতুর্থ
৫. মন ফাগুন- ৮.৬- পঞ্চম
৬. গাঁটছড়া ৮.২- ষষ্ঠ
৭. অপরাজিতা অপু- ৮.১- সপ্তম
খেলাঘর- ৮.১- সপ্তম
৮. আয় তবে সহচরী- ৮.০- অষ্টম
৯. রাণী রাসমণি- ৭.৩- নবম
১০. সর্বজয়া- ৭.১- দশম

আরও পড়ুন:   বছর শেষে টিআরপি তালিকায় ব্যাপক রদবদল, মিঠাইকে ধরতে কোমর বেঁধে মাঠে নেমেছে খুকুমণি হোম ডেলিভারি

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি সপ্তাহে দীর্ঘদিন পরে সেরা দশে দেখা মিলল ‘করুণাময়ী রানী রাসমণি: উত্তর পর্ব’ ধারাবাহিকের। সর্বজয়াকে পিছনে ফেলে নবম স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক। বারবার স্লট পরিবর্তন করা সত্ত্বেও এখনো যে দর্শকদের মনে বেশ প্রভাব ফেলে এই ধারাবাহিক তা স্পষ্ট।

Related Articles

Back to top button