Homeবিনোদনদীপিকার মতো পোশাক পরে সাইবার বাসীদের মুগ্ধ করলেন কমেডিয়ান ভারতী সিং

দীপিকার মতো পোশাক পরে সাইবার বাসীদের মুগ্ধ করলেন কমেডিয়ান ভারতী সিং

ভারতবর্ষের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ানদের মধ্যে অন্যতম হলেন ভারতী সিং (Bharti singh)। ভারতীর সেন্স অফ হিউমার দর্শকদের মুগ্ধ করে। বডি শেমিং-কেও মজার পর্যায়ে ফেলে দিয়েছেন ভারতী। এহেন ভারতীকে এবার দেখা গেল দীপিকা পাড়ুকোন (Deepika padukone)-এর মতো পোশাকে।

এই মুহূর্তে ভারতী ও তাঁর স্বামী হর্ষ (harsh limbachiya) কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে -3′- এর শুটিং করছেন। সেখানেই সম্প্রতি দীপিকা পাড়ুকোনের ডেবিউ ফিল্ম ‘ওম শান্তি ওম’-এর অনুকরণে পোশাক পরে সেটের দিকে যেতে দেখা গেল ভারতীকে। ‘ওম শান্তি ওম’-এ ‘আঁখো মে তেরি’ গানে দীপিকার পরনের গোলাপি রঙের ঘাগরার মতো পোশাক পরেছিলেন ভারতী। দীপিকার মতোই খোঁপায় সাদা ফুল ও মানানসই জুয়েলারি পরে হাত নাড়তে নাড়তে ক্যামেরাবন্দী হলেন ভারতী।

কিছুদিন আগে ‘পে কাট’ অর্থাৎ মাইনে কমে যাওয়ার ব্যাপারে মুখ খুলেছিলেন ভারতী। তিনি জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির অনেক শিল্পীর মতোই তাঁরও আয় কমে গিয়েছে। চ্যানেলের হাতে স্পনসর না থাকার জন্য তাঁরা শিল্পীদের পারিশ্রমিক কমাতে বাধ্য হয়েছেন। ভারতীও এই ঘটনার ব্যতিক্রম নন। তবে এই অবস্থা খুব তাড়াতাড়ি কেটে যাবে, আবারও অর্থনীতি ঘুরে দাঁড়াবে বলে আশাবাদী ভারতী।

‘ডান্স দিওয়ানে 3′-এর পাশাপাশি ‘দি কপিল শর্মা শো’-এর জন্যও শুটিং শুরু করেছেন ভারতী ও হর্ষ। কয়েকদিন আগে ‘দি কপিল শর্মা শো’-এর পোস্টারে দেখা গিয়েছে তাঁদের।

MOST POPULAR ARTICLES