‘কমলা নৃত্য করে’, বদ্ধ ঘরে তুমুল নাচ ‘সারেগামাপা’ খ্যাত বিদিপ্তার, ভাইরাল ভিডিও

11

মানুষের মনোরঞ্জনের জন্য গান এবং নাচের ভূমিকা অনবদ্য। আর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্দিং গান হলে তো কথাই নেই। সেইসব গান শুনে কোমর দোলাবেন না এমন লোকের সংখ্যা খুব কম।এবার সিঙ্গার কে দেখা গেল ডান্সারের ভূমিকায়। সঙ্গীতশিল্পী বিদিপ্তা চক্রবর্তিকে (Bidipta chakrabarty) দেখা গেল “কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া”(Kamala)গানে নাচ করতে।

সারেগামাপা (SA re ga ma pa) লাস্ট সিজেনের প্রতিযোগিনী বিদিপ্তা। ছেলেবেলা থেকেই গান বাজনার আবহে তৈরি বিদিপ্তা রিয়েলিটি শো এ এসে মন মাতিয়েছেন দর্শক থেকে বিচারকদের। বিদিপ্তার গান শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকতেন তার অনুরাগীরা। সারেগামাপা শেষ হলেও তার রেশ রয়ে গেছে। এখনো প্রিয় গায়িকার গান শোনার জন্য উদগ্রীব হয়ে থাকেন নেটিজেনরা। কয়েকটি অ্যালবাম প্রকাশ করে ফেলেছেন তিনি। এবার তাকে এক্কেবারে অন্য অবতারে দেখে কার্যত অবাক তার ভক্তরা।

এদিকে সারেগামাপা- র আগের সিজনের চ্যাম্পিয়ন অঙ্কিতা ভট্টাচার্য্য (Ankita Bhattachraya)। অঙ্কিতার গান শুনে মুগ্ধ সারা বিশ্ব। এরই মধ্যে দেশে বিদেশে মঞ্চে আত্মপ্রকাশ করেছে অঙ্কিতা। খুব তাড়াতাড়ি প্লে ব্যাক করতে চলেছেন তিনি। অঙ্কিতার একক গান “কমলা”মুক্তি পেয়েছে কয়েকদিন আগেই। গানের সঙ্গে অঙ্কিতার এক্সপ্রেশন নজর কেড়েছে তার ফ্যান ফলোয়ার্স দের।

এক গায়িকার গান শুনে আরেক জনের জমজমাট নাচ। বিদীপ্তা এই গানের সঙ্গে নেচে উপরে ক্যাপশনে লিখেছেন, আজ আমাকে নাচ করা থেকে কেউ আটকাতে পারবে না। আর এমন সুন্দর নাচ দেখে বিদীপ্তা কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।বাড়ির মধ্যে এমন উদ্দাম নাচ করে এবার নৃত্যশিল্পী হিসেবেও যে নাম করতে পারেন বিদীপ্তা বলাই বাহুল্য।

আরও পড়ুন:   শুটিংয়ের ফাঁকে বয়ফ্রেন্ড অঙ্কুশের সঙ্গে মালদ্বীপ বেড়াতে গেলেন ঐন্দ্রিলা, রইলো সমস্ত ছবি