নিউজবিনোদন

বড় খবর : খুঁজে পাওয়া যাচ্ছে না বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে

সুশান্তের মৃত্যুর পর কেটে গেছে প্রায় পাঁচ মাস। সুশান্তের মৃত্যুর থেকে ঘটনা আস্তে আস্তে গড়িয়ে গেছে মাদকচক্র পর্যন্ত। নাম উঠে এসেছে বহু বলিউড অভিনেতা অভিনেত্রীদের।নেপোটিজম থেকে শুরু করে বলিউডের বিভিন্ন দিক সকলের সামনে উঠে এসেছে। ইতিমধ্যেই পাওয়া গেল আরেকটি বড় খবর। মাদক মামলায় এবার সমন পাঠানো হলো সুশান্ত একসময় সহ অভিনেত্রী স্বপ্না পাব্বিকে।

কিন্তু সূত্রের খবর অনুযায়ী, নারকটিকস কন্ত্রল বিউরো অভিনেত্রীকে সময় কাটানোর পর থেকেই নিখোঁজ হয়ে যান অভিনেত্রী। তাহলে কি সুশান্তের মৃত্যু নিয়ে তিনি কিছু জানেন? কেন তিনি নিখোঁজ হয়ে গেলেন? এই সমস্ত প্রশ্নের জবাব দিতে সংবাদমাধ্যমের সামনে এলেন সপ্না।

তার বিরুদ্ধে নিখোঁজ হবার সমস্ত খবর অস্বীকার করে দিয়ে তিনি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি স্ট্যাটাস শেয়ার করেন। তিনি সেখানে দাবি করেন যে, বর্তমানে লন্ডনে রয়েছেন তিনি। তিনি সেখানেই তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। ভারতের যে ধরনের কথা তাঁর সম্পর্কে রটানো হচ্ছে, তাতে তিনি খুবই দুঃখিত।

View this post on Instagram

🙏🏽

A post shared by S a p n a P a b b i (@sapnapabbi_sappers) on

তিনি আরো জানিয়েছেন যে,খুব তাড়াতাড়ি ছুটি কাটিয়ে তিনি পরিবারের সঙ্গে ফিরে আসবেন ভারতে। তিনি মোটেই নিখোঁজ নন। ভারতে এসে অবশ্যই তিনি দেখা করবেন এনসিবি অধিকর্তা দের সাথে।

পাশাপাশি তিনি আরো জানান যে, বর্তমানে সময় নিয়ে সংশ্লিষ্ট বিষয়ে তিনি আইনজীবী সাথে কথা বলেছেন। তাকে নিয়ে যে সমস্ত গুজব ছড়ানো হচ্ছে, তার সমস্ত জবার তার আইনজীবী দেবেন বলে জানিয়েছেন অভিনেত্রী সপ্না পাব্বি।

Related Articles

Back to top button