ভাইরালভিডিও

Viral: মেঘালয়ের গারো পাহাড়ে উদ্ধার ৫০ ফুটের সুবিশাল অজগর, দেখুন ভিডিও

টিভির পর্দায় অ্যানিম্যাল প্লান্ট, ডিসকভারি, ন্যাশনাল জিওগ্রাফির পর্দায় চোখ রাখলে দেখতে পাওয়া যায় অসাধারণ সব দেশ বিদেশে পশুপাখিদের চিত্র। তবে সবসময় যে বিষয়টি ভালো লাগার জায়গায় যায় তা কিন্তু নয়, যখন সেখানে বড় বড় আকারের জীবজন্তু যেমন বিষধর সাপ দেখানো হয় তখন কিন্তু সত্যি দেখলে মনে হয় যে আমাদের পৃথিবীতে কত অদ্ভুত অদ্ভুত জীব জন্তুর রয়েছে তার সব কথা হয়ত আমরা নাগাল পাই না।

আরও পড়ুন:   লতা মঙ্গেশকরের গান গেয়ে মিডিয়ায় ভাইরাল হলেন গৃহবধূ, দেখুন ভিডিও

বর্তমানে টিভির পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ার পর্দাতে এরকম নানা ধরনের ভয়ঙ্কর ভয়ঙ্কর ঘটনা দেখতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়া যে শুধুমাত্র নতুন প্রজন্মের প্রতি ভাব প্রকাশের একমাত্র জায়গা তাই নয়, এর মাধ্যমে বিভিন্ন ধরনের পশু পাখিদের জীবনযাত্রা চরিত্র সাধারন মানুষের চোখে চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মেঘালয়ের গারো পাহাড়ের পাদদেশে একটি বিশাল বড় অজগর সাপ উদ্ধার করা হয়েছে। যার উচ্চতা আনুমানিক ৫০ ফুট। এই অজগর সাপ থেকে পৃথিবীর অন্যতম বৃহত্তম সাপ বলে মনে করছেন বিজ্ঞানীরা।

আরও পড়ুন:   খালি গলায় অসাধারণ গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

ভয়ঙ্কর ভিডিওটি দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এখনও ভারতের বেশ কিছু কিছু জায়গায় সাপকে মা মনসা রূপে পূজা করা হয়। তাই অনেকেই ভাবেন এমনসব প্রদর্শন করা বোধ হয় স্বয়ং মা মনসার আশীর্বাদ পাওয়া যায়। অসাধারণ এই ভিডিও টি একাধারে দারুন অন্য দিকে ভয়ংকর। আফ্রিকার বিষুবীয় সাহারা অঞ্চলের পাইথন পাওয়া যায়। ভারত, বাংলাদেশ, মায়ানমার, শ্রীলঙ্কাতেও এই সাপের কিছু কিছু প্রজাতি চোখে পড়ে

Related Articles

Back to top button