রাজ্যের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থান বিক্ষোভ বিজেপি যুব মোর্চার

দিনহাটা: দেশজুড়ে লকডাউন বন্ধ সাধারণ মানুষের রুটি রোজগার। এই পরিস্থিতিতে দুস্থ মানুষদের জন্য রাজ্যে সরকারকে তিন মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে দিনহাটায় প্রতিকি অবস্থান-বিক্ষোভ করলো বিজেপির যুব মোর্চা। এদিন শহরে ইলেকট্রিসিটি অফিস ও বিভিন্ন রাস্তার চৌমাথায় প্রতীকী অবস্থান বিক্ষোভ কর্মসূচি চলে।

বুধবার দু’ঘণ্টা প্রতিকি অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে নেতৃত্ব দেন দিনহাটা শহর মন্ডল যুব মোর্চার সভাপতি মুন্না সাউ, সাধারণ সম্পাদক সুব্রত সাহা এবং সন্তু সাহা সহ প্রমুখ। এদিন দিনহাটা শহরের পাশাপাশি জেলার একাধিক জায়গায় বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থান করেন যুব মোর্চা।

এদিন বিক্ষোভ ও অবস্থান চলাকালীন মুন্না সাউ বলেন, ভারতবর্ষ তথা পশ্চিমবঙ্গের এই করণা মহামারীর কথা চিন্তা করে লকডাউন পরিস্থিতিতে তিন মাসের জন্য বিদ্যুৎ বিল মওকুফ এর জন্য পশ্চিমবঙ্গ সরকারের কাছে ভারতীয় যুব মোর্চার তরফ থেকে দাবি জানানো হচ্ছে। আজকে আপনারা জানেন এই লকডাউন পরিস্থিতিতে যেখানে মানুষ দু’বেলা খেতে পারছেনা সেখানে বিদ্যুৎ বিল পরিশোধ করা মানুষের কাছে খুবই দুষ্কর হয়ে পড়েছে সে কথা চিন্তা করে আজ ভারতীয় যুব মোর্চার তরফ থেকে বিদ্যুৎ বিলের জন্য আমাদের এই প্রতীকী অবস্থান চলছে।