মেগাস্টার গোবিন্দার সাথে অসাধারণ যুগলবন্দী টলি কুইন কোয়েলের, ভাইরাল ভিডিও

147

শনি-রবি মানেই জমজমাট ড্যান্স রিয়্যালিটি শো। সপ্তাহ শেষে দুদিন রাতে ছোট পর্দা জমাতে আসেন জিৎ-গোবিন্দা-শুভশ্রী। প্রায় প্রতি সপ্তাহেই টলিউডের কোনো না কোনো অভিনেতা বা অভিনেত্রী গেস্ট হিসেবে এসে শোয়ের চাকচিক্য বাড়িয়ে দেন। এবারেও মঞ্চ জমাতে এসেছিলেন টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী তথা রঞ্জিত কন্যা কোয়েল মল্লিক।

এদিন লাল টুকটুকে ড্রেসে হাজির হন কোয়েল। অভিনেতা জিৎ এর সঙ্গে বহুদিন পর তাকে একই স্টেজ শেয়ার করতে দেখা যায়, পাশাপাশি প্রতিযোগীদের সঙ্গে এবং বলিউডের মেগাস্টার গোবিন্দার সঙ্গে একই গানে নাচতে দেখা যায়। সুপারহিট হিন্দি গান ছম্মা ছম্মাতে কোমর দোলান গোবিন্দা ও কোয়েল।

আরও পড়ুন:   ঠোঁটে মধু, চোখে আগুন নিয়ে ভাইরাল সকলের প্রিয় মিঠাই

এদিন জিৎ কোয়েলের পারফরম্যান্স ছাড়াও শুভশ্রী, অঙ্কুশ ও বিক্রমের খুনসুটি ছিল বেশ উল্লেখযোগ্য। অঙ্কুশ নিজেও কোয়েল ও প্রতিযোগীদের সঙ্গে কোমর দোলান এবং মজাদার খুনসুটিতে মাতেন।

উল্লেখ্য, মাতৃত্বকালীন অবস্থায় কোয়েল বড় পর্দা থেকে বিরতি নিয়েছিলেন এমনকি তার ওজন বেড়েছিল অনেকটাই, তবে সেটা কমিয়ে ফের আগের মতোই ‘স্লিম অ্যান্ড ট্রিম’ মুডে ফিরে আসেন কোয়েল মল্লিক।

প্রসঙ্গত, চলতি বছরের মে মাসে শুরু হয় ‘ডান্স বাংলা ডান্স’-র জার্নি। নাচের মাধ্যমে নিজেকে মেলে ধরার জন্য নানান জেলা থেকে বিভিন্ন প্রতিযোগী যোগদান করে। কোভিড, লকডাউন নিয়ে যখন মানুষের শাসরুদ্ধ অবস্থা হয়, তখনই এমন জমজমাট নাচের রিয়্যালিটি শো শুরু হয়। এই মঞ্চ ধরেই শুভশ্রী যেমন কাম ব্যাক করেন, তেমনই জিৎ কে ছোট পর্দায় দেখা যায়। পাশাপাশি টলি পাড়ার পরিচিত মুখ ওম সাহানি (Om Sahani), দেবলীনা কুমার (Devlina Kumar), রিমঝিম মিত্র (Rimjhim Mitra) এবং সৌমিলী বিশ্বাস (Soumili Biswas) সকলকে এক ছাদের নিচে পাওয়া যায়। নাচেই হবে মুশকিল আশান, এটাই হল ড্যান্স বাংলা ড্যান্সের মূল মন্ত্র।