চার মাসের ছোট্ট শিশুকে নতুন জীবন উপহার দিলেন সোনু সুদ

15

সোনু সুদ নামটা এখন অনেকটা সম্মানের সাথে উচ্চারণ করতে ইচ্ছে করে। অভিনেতা হিসেবে সকলের সামনে আত্মপ্রকাশ করে থাকলেও এখন তিনি সকলের মনে সম্মানের জায়গা করে নিয়েছেন। করোনা পরিস্থিতির সময়ে পরিযায়ী শ্রমিকদের জন্য তার অবদান বিশাল এবং তার পরেও তাদের জন্য আর্থিক সাহায্য ক্রমাগত তিনি করে গেছেন।

এরপর তিনি তার সাহায্যের হাতটি রাখলেন সিলসিলা রাজকন্যা জেলার একটি অসুস্থ শিশুর মাথার ওপর। অদ্বথ শৌর্য বয়স মাত্র ৪ মাস। বাচ্চাটির হার্টের সমস্যা আছে। ছোট্ট শিশুটির বাবা-মা প্রায়ই চিন্তায় ভেঙে পড়েছিলেন যে তাদের এই চার মাসের বাচ্চাটার কি করে নতুন জীবন তারা আবার দিতে পারবে, তাদের ছোট সন্তানটিকে বাঁচানোর জন্য প্রায় সাত লক্ষ টাকার দরকার।

আরও পড়ুন:   দুঃস্থ ও গরীবদের প্রতি অক্লান্ত মানবসেবা, রাস্ট্রসংঘ থেকে বিশেষ সম্মান পেলেন সোনু সুদ

একটি কুরিয়ার কোম্পানিতে শিশুটির বাবা কাজ করেন সুতরাং অত টাকা দিয়ে শিশুটিকে বাঁচানোর মত ক্ষমতা তাদের নেই।

তবে বলেনা কোথাওল থেকে কোন ঈশ্বরের দূত এসেই পরে , সেইরকমই হলো কিছু ,পন্ডিপল্লী বাবু অর্থাৎ ওই চার মাসের শিশুর বাবা শিশুটিকে হায়দ্রাবাদের বেসরকারি হাসপাতালে ভর্তি করেছিলেন এবং তারপর পল্লীবাবুর বন্ধু সাহায্য প্রার্থনা করে সোনু সুদের সঙ্গে যোগাযোগ করেন টুইটারে এবং সেখানেই সোনু সুদ তাদের আশ্বস্ত করে যে, ছোট্ট শিশুটির সার্জারি যত খরচা হবে সমস্ত কিছু সেই দেবে এবং তার পরে তাদের জানায় যে, বাচ্চাটিকে যেন হায়দ্রাবাদের ইনোভো হাসপাতালে ভর্তি করানো হয়। এই হাসপাতালের ডাক্তার সাম্বা মূর্তি ছোট্ট শিশুটির সার্জারি করেন বৃহস্পতিবার।

ছোট্ট শিশুটির জন্য গ্রামবাসীদের থেকে প্রায় ৪০ হাজার টাকা সাহায্য এসেছে। শিশুটির পরিবার সহ সকলের সোনু সুদকে ধন্যবাদ জানিয়েছেন।