বিনোদন

৭ বছরের ছোট ছেলের দ্বারা গর্ভবতী হয়েছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী!

অর্চনা পুরান সিংহ, আমরা তাকে ছোটপর্দায় বিভিন্ন রোলে অভিনয় করতে দেখেছি। সম্প্রতি তিনি পরিচিতি লাভ করেছেন লাফটার কুইন নামে। কপিল শর্মার দ্বারা পরিচালিত একটি হাসির শোতে তিনি জাজ হিসাবে পদার্পণ করেছিলেন। তারপর সময়ের সাথে সাথে তিনি এই জনপ্রিয় রিয়েলিটি শো এর লাফটার কুইন হিসেবে পরিচিতি লাভ করেছেন।

মাত্র ১০ সেকেন্ডের একটি চরিত্রে অভিনয় করে তিনি বলিউডে পদার্পণ করেছিলেন। এরপর কখনো খলনায়িকা, কখনো ভিলেনের বান্ধবী, কখনো বা কোন কমেডি চরিত্রে অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে যে চরিত্রে তিনি অভিনয় করেছেন, সেখানেই তিনি তাঁর প্রতিভার ছাপ ফেলে রেখেছেন।

১৯৬২ সালের ২৬ সেপ্টেম্বর দেরাদুন শহরে তিনি জন্মগ্রহণ করেছিলেন। কলেজে পড়ার সময় তিনি ঠিক করেছিলেন যে, তিনি মডেলিং করবেন। মডেলিং করার সময় তার কাছে সুযোগ আসে সিনেমাতে একঝলক মুখ দেখানোর জন্য।১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত নিকাহ সিনেমার একটি গানের দৃশ্যে ১০ সেকেন্ডের জন্য দেখা গিয়েছিল তাকে।

পরিনত বয়সে তার প্রথম ছবি ছিল জালবা। এখানে তিনি নাসিরুদ্দিন শাহর বিপরীতে অভিনয় করেছিলেন কিন্তু এই সিনেমার পরেও তিনি পাকাপাকিভাবে বলিউডে জায়গা করতে পারেননি। তিনি বরাবর বি এবং সি গ্রেড ছবিতে অভিনয় করতেন। মূলত তাঁর ক্যারিয়ার বাঁচানোর জন্য এ সিদ্ধান্ত নিতে বাধ্য হন তিনি।

তবে বলিউডে ক্যারিয়ার শুরু করার আগেই ব্যক্তিগত জীবনে বড় আঘাত পান অর্চনা। কোন একটি কারণে তার ভেঙে যায় বিবাহিত জীবন। তার প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর তিনি এতটাই ভেঙে পড়েছিলেন যে, তিনি কখনও কোনও পুরুষদের বিশ্বাস করতে পারছেন না। এমনসময় পারমিত শেঠি তার জীবনে এসেছিল।তার প্রেমের প্রস্তাবে রাজি হয়ে গেলেও তাকে বিয়ে করতে একেবারেই নারাজ ছিলেন অর্চনা।

তাদের দুজনের বয়সের ব্যবধান ছিল প্রায় সাত বছরের। প্রথমেই সম্পর্ক পরিবার থেকে মানতে চায়নি।পারমিত শেঠির পরিবার থেকেও মানতে চাননি।তবে এতকিছুর পরেও তারা দুজনেই একে অপরকে ভালোবেসে বিয়ে করেন।রাজা হিন্দুস্তানি ছবিতে কারিশমা কাপুর এর সৎ মায়ের চরিত্রে অভিনয় করে সকলের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি এই চরিত্রে অভিনয় করেছিলেন। আজও এই চরিত্র সকলের কাছে সমানভাবে গ্রহণযোগ্য।

এর পাতিনা শেষে ছোটপর্দায় কাজ করতে শুরু করেন। বর্তমানে তিনি শুধুমাত্র কাপিল শর্মা শো তে আসেন। তবে তিনি সারা জীবন মনে করেন যে, শুধুমাত্র সিনেমা তে তিনি অভিনয় করতেন, তাহলে হয়তো এতদিন তিনি ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যেতেন।

Related Articles

Back to top button