নিউজবিনোদন

ঘোর বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, চরম শাস্তির নির্দেশ দিল আদালত

বান্দ্রা মেজিস্ট্রেট মেট্রোপলিটন আদালত কঙ্গনার বিরুদ্ধে FIR দায়েরের নির্দেশ দেন সাম্প্রদায়িক বিভেদ ছড়ানোর অভিযোগে। শুধু কঙ্গনা নয়, অভিনেত্রীর পাশাপাশি আদালত FIR দায়েরের নির্দেশ তার দিদি তথা তাঁর ম্যানেজার রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধেও।

কাস্টিং ডিরেক্টর এবং ফিটনেস ট্রেনার মুন্নওয়ারলি সৈইদ কঙ্গনার বিরুদ্ধে ধর্মীয় বিভেদ ছড়ানোর অভিযোগ আনেন। মুন্নওয়ারলি সইদ কঙ্গনার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪ নম্বর অনু্চ্ছেদের ১৫৩এ, ১৯৫এ এবং ১২৪ ধারায় অভিযোগ আনেন। মুন্নওয়ারলি সইদের অভিযোগের কারণ, কঙ্গনা তাঁর টুইটে মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন। কঙ্গনা নিজে বলেন যে তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী তাই তার টুইট সহজেই মানুষের মধ্যে ছড়িয়ে যাবে, এমনি অভিযোগ এনেছেন সইদ। কঙ্গনা শুধু টুইটারে নয় বিভিন্ন সাক্ষৎকারের ভিত্তিতেও ধর্মীয় উত্তেজনা ছড়ানোর অভিযোগ এনেছেন সইদ। খতিয়ে দেখা দরকার কঙ্গনার এধরনের টুইটের আসল উদ্দেশ্য, দাবি করেন মুন্নওয়ারলি সইদ।

কঙ্গনা বিপাকে জড়িয়েছেন কৃষিবিলের বিরোধিতা করে পথে নামা হাজার হাজার কৃষকের বিরুদ্ধে মন্তব্য করে। বর্তমানে সমাজের একটা বড় অংশ অভিনেত্রীর বিরুদ্ধে গর্জে উঠেছে। কর্ণটকের একটি আদালত গত ৯ অক্টোবর FIR দায়েরের নির্দেশ কঙ্গনা বিরুদ্ধে। এমন নির্দেশ দেওয়ার কারণ চাষীদের বিরুদ্ধে কঙ্গনার বিদ্বেষ মূলক টুইট।

Related Articles

Back to top button