খেলাধুলাবিনোদন

ধোনির নতুন লুকে ক্রাশ খেলেন বলিউড অভিনেত্রী, মাহির উদ্দেশ্য লিখলেন রোমান্টিক পোস্ট

২০১৯ সালের বিশ্বকাপে সেমি ফাইনালে ভারতের হারের পর ব্যাট হাতে আর দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। সেই সময় ভারতীয় দল থেকে কিছুটা দূরত্ব বাড়িয়েছিলেন ধোনি। সময় দিয়েছিলেন দেশের সেনাবাহিনী ও নিজের পরিবারকে। তারপর হঠাৎ কয়েকদিন জাতীয় দল থেকে সমস্ত ধরনের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন তিনি।

বিশ্বকাপ সেমি ফাইনালের প্রায় ১৪ মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে আর দেখা যায়নি ধোনিকে। প্রায় ৪৩৭ দিন পর ফের একবার বাইশ গজে নামলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আইপিএল ২০২০ তে সিএসকের হয়ে মাঠে নামলেন মাহি। আর একদম নতুন লুকে ধরা দিলেন তিনি।

ধোনিকে দেখে মনে হবে না যে তার বয়স ৪০ এর কাছাকাছি। ফিট বডি, মাসলের সাইজ, হেয়ার স্টাইল ও সবশেষে দাড়ির কাট চমক লাগিয়েছে ফ্যানদের মনে। আর ধোনিকে দেখে কোনো হিরোর থেকে কম মনে হচ্ছে না। লক্ষ লক্ষ মেয়ে ক্রাশ খেয়েছে ধোনির নতুন লুক দেখে। ধোনির এই লুক দেখে বলিউড অভিনেত্রী সাইয়ামী খের ঘায়েল হয়ে গিয়েছে। ধোনির উদ্দেশ্য টুইটারে রোমান্টিক একটি পোস্ট করেন অভিনেত্রী। যেখানে তিনি লেখেন, “ধোনির বাইসেপস দেখে মনে হচ্ছে যেন জার্সির হাতা ছিঁড়ে বেরিয়ে আসবে! দীর্ঘদিন পর ফের টসের সময় ধোনির গলার আওয়াজ শুনে ভালো লাগছে। সেই মার্চ মাস থেকে আমি এই মুহূর্ত দেখার জন্যই অপেক্ষা করছিলাম।”

Related Articles

Back to top button