নিউজবিনোদন

শাহরুখ খানের বিরুদ্ধে বোমা ফাটালেন এই বলিউড অভিনেত্রী, প্রকাশ্যে অসম্মান হতে হল কিং খানকে

সম্প্রতি ২ অক্টোবর পালিত হল মহাত্মা গান্ধীর ১৫১ তম জন্মদিন। মহাত্মা গান্ধীকে শ্রদ্ধা জানিয়ে টুইট করে শাহরুখ খান লিখেছিলেন যে,”আমরা চাইব, ভালো অথবা খারাপ সব সময় গান্ধীজীর আদর্শে আমাদের সন্তানরা অনুপ্রাণিত হোক। খারাপ জিনিস শোনা, বলা এবং দেখা কখনই উচিত নয়। গান্ধীজীর জন্ম বার্ষিকীতে সত্যের পথে মূল্যবোধ বাড়ুক সকলের”।

কিন্তু গান্ধীজীর জন্ম বার্ষিকীতে শাহরুখ খানের এই টুইট যে তার বিরুদ্ধে কথা বলবে তা ঘুণাক্ষরেও বুঝতে পারেনি বলিউডের কিং খান। সম্প্রতি কিং খানের বিরুদ্ধে মুখ খুলতে দেখা যায় না কাউকে। কিন্তু কিং খানের এই টুইটের বিরুদ্ধে মুখ খুলতেই দেখা গেল তারে সহ-অভিনেত্রী সায়নী গুপ্তা কে। এবার নিশ্চয়ই প্রশ্ন উঠবে, ঠিক কি কারণে শাহরুখ খানের বিরুদ্ধে কথা বললেন তারই সহ-অভিনেত্রী।

আমরা সকলেই জানি যে উত্তরপ্রদেশের হাথ্রস এলাকার তরুণীকে যেভাবে নির্মমভাবে হত্যা করা হয়েছে, তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন সকলে। আলিয়া ভাট থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াত থেকে আরম্ভ করে কৃতি শ্যানন, সকলেই এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।কিন্তু এত কিছুর পরেও শাহরুখ খান একেবারে চুপ করে রয়েছেন।

শুধুমাত্র তাই নয়,সুশান্তের মৃত্যুর পরেও তাঁকে মুখ খুলতে দেখা যায়নি। মাদক চক্র নিয়ম একেবারে নির্বাক শাহরুখ খান। শুধুমাত্র একটি ছবি পোস্ট করে সুশান্তের মৃত্যুর শোক প্রকাশ করেছিলেন তিনি। তার এই নিরবতা তে খুবই বিরক্ত হয়েছেন সায়নী গুপ্তা। তিনি শাহরুখ খানের উদ্দেশে লিখেন যে,”আপনি মুখ খুলুন, সত্য কথা বলুন,গান্ধীজী শিখিয়েছে যে নিপীড়িত এবং শোষিত মানুষদের জন্য আওয়াজ তুলতে। চারিপাশে যা করছে তা দেখেও নিজের চোখ কান নাক বুঝে এভাবে বসে থাকবেন না”।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে ফ্যান সিনেমাতে শাহরুখ খানের সঙ্গে কাজ করতে দেখা যায় সায়নী গুপ্তা কে। যদিও শাহরুখ খান সায়নীর মন্তব্যের এখনো কোনো জবাব দেননি।

Related Articles

Back to top button