করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট

Rachel-White-corona
র‍্যাচেল হোয়াইট / Rachel White

নিজস্ব প্রতিবেদন: বিটাউনে একের পর এক করোনাক্রান্তের হদিশ। কাল রাতেই হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন। করোনা পজিটিভ এর হদিশ মিলেছে অনুপম খের এর বাড়িতেও, করোনাক্রান্ত টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক এবং আজ সকালেই জানা গেল করোনা আক্রান্ত অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট।

অভিনেত্রী নিজেই ট্যুইটে জানিয়েছেন, কোভিড সংক্রমণের কথা। তার টেস্ট পজিটিভ এবং ভারতীয়-অ্যামেরিকান এই অভিনেত্রী এই মুহূর্তে হোম কোয়রান্টিনে রয়েছেন। এই কথাও উল্লেখ করেছেন অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট।

র‍্যাচেলের অসুস্থতার খবরে উদ্বিগ্ন টলিউডও। প্রসঙ্গত, পরিচালক বিরসা দাশগুপ্ত একটি টুইটে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন। আরোগ্য চেয়ে ট্যুইট করেছেন কস্টিউম ডিজাইনার অজপা মুখোপাধ্যায়ও। এই দুটি ট্যুইটই এখনও অবদি বেশি করে সামনে এসেছে।

যুক্তরাষ্ট্রের আলাবামায় জন্ম র‍্যাচেল হোয়াইটের। সেখানেই পড়াশোনা। এবং ২০১৮ সালে বলিউডে যখন মিটু আন্দোলনের ঝড় উঠেছিল তখনও প্রকাশ্যে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন র‍্যাচেল।
দাবি করছিলেন, সাজিদ খানের কাছে অডিশন দিতে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা হয়েছিল তাঁর।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু। বলিউড ও টলিউড ছবি গুলিতে চুটিয়ে অভিনয় করেছেন। ওয়েব সিরিজের চেনা মুখ। ২০১৪ সালে প্রথম বলিউডে পা রাখেন অভিনেত্রী।