বিনোদন

বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা ড্রাগের নেশায় আসক্ত! ব্যতিক্রম বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত চলে গিয়েছে সিবিআইয়ের হাতে। আর সেই তদন্তের ভার এখন পৌঁছে গেছে ইডি ও এনসিবির কাছে। আর এনসিবির কাছে মামলা যেতেই বলিউডে ড্রাগযোগ নিয়ে শুরু হয়েছে নতুন করে আলোচনা। ইতিমধ্যে সেই অভিযোগে প্রমান সহ গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী সমন পাঠানো হয়েছে একাধিক বলিউডের সাথে যুক্ত ব্যক্তিদের।

আর এবার বলিউডের সেই ড্রাগ যোগের বিষয় প্রসঙ্গে চাঞ্চল্যকর দাবি করলেন সুশান্তের বন্ধু অভিনেতা ও প্রযোজক যুবরাজ এন সিং। তিনি দাবি করে জানিয়েছেন বলিউডে ড্রাগের নেশা আছে প্রথম সারির নামী অভিনেতাদের।

বলিউডে অনেকদিন ধরেই ড্রাগ নিয়ে চলছে বিভিন্ন ঘটনা। তবে আগে বিষয়গুলো ছিল অন্যরকম। তখন সোশ্যাল মিডিয়া ছিলোনা তাই সব জিনিস প্রকাশ্যে আসতো না। কিন্তু এখন সব চলে আসছে প্রকাশ্যে।

তার কথা অনুযায়ী বলিউডের একাধিক ব্যক্তি নিষিদ্ধ ড্রাগস কোকেন নিয়ে থাকে। আর সেই তালিকাতে অভিনেতাদের পাশাপাশি রয়েছেন পরিচালকরাও।

‘বেইমান লাভ’ ছবির এই অভিনেতা নিজের অভিজ্ঞতা শেয়ার করে জানিয়েছেন যে বলিউডের পার্টি গুলোতে সবচেয়ে বেশি নেওয়া হয় কোকেন। আর বলিউডের প্রধান ড্রাগ হলো কোকেন।

কিছুদিন আগেই করুন জোহরের বাড়ির একটি পার্টির ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যুবরাজ সিং সেই কোথায় মনে করে দিয়ে বলেন যে যদি কারো নাম নেই তাহলে কাজের অভাব হতে পারে তাই তিনি নির্দিষ্ট করে কারো নাম উলেখ করতে চাননা। তবে তিনি দাবি করে জানিয়েছেন বলিউডের ১৫ জন প্রথম সারির অভিনেতা ড্রাগের নেশাতে আসক্ত। যদিও তিনি জানিয়েছেন ড্রাগের নেশার থেকে অনেকটাই দূরে বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।

Related Articles

Back to top button