নিউজবিনোদন

“বলিউড কারো বাবার সম্পত্তি নয়”, জয়া বচ্চনকে কড়া ভাষায় জবাব দিলেন শক্তিমান

সমাজবাদী পার্টির অভিনেত্রী সাংসদ জয়া বচ্চন বলেছিলেন ‘যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন’। সেই সময় তাঁকে সাপোর্ট করেছিলেন হেমা মালিনি, সোনাম কাপুর। এবারে জয়া বচ্চনকে কড়া ভাষায় উত্তর দিলেন মুকেশ খান্না। উল্লেখ্য, হেমা মালিনি বলেছিলেন গুটি কতক লোকের জন্য গোটা ইন্ডাস্ট্রিকে বদনাম কড়া উচিত নয়। তারমানে, একথা সত্য যে গুটি কতক লোক এমন আছেন যারা প্রত্যক্ষ বা পরক্ষ ভাবে নিষিদ্ধ মাদকচক্রের সঙ্গে যুক্ত।

ঠিক কী বলেছিলেন মুকেশ খান্না? “আপনি আমাদের খাবারের ব্যবস্থা করেন না। ইন্ডাস্ট্রি থেকে রোজগার করলে, তিনি ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কিছু বলতে পারবেন না, এমন নয়।” তিনি জয়া বচ্চনের উদ্দেশ্যে আরও জানান, “কেউ এই ইন্ডাসট্রির মালিক নয়। কারও পিতৃপুরুষের সম্পত্তিও নয় ইন্ডাস্ট্রি যে কিছু বলা যাবে না। বহু যুগ ধরে ইন্ডাস্ট্রি চলছে। তাই এখানে প্রত্যেকের সমান অধিকার রয়েছে।”

কঙ্গনা এবং রবি কিষেণকে একহাত নিয়ে জয়া বচ্চন বলেছিলেন, “আপনারা যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন।” এরপরেই সরব হয়েছিলেন ঊর্মিলা মাতন্ডকর। কঙ্গনার চরিত্র ও হিমাচল প্রদেশ নিয়ে কথা বলতেও ছাড়েননি। তর্কের পর তর্ক জুড়তে থাকে এক এক করে। এবারে কঙ্গনার পাশে দাড়িয়ে দৃঢ়তার সঙ্গে জয়া বচ্চনের কথার প্রতিবাদ জানান মুকেশজি। বলিউডে ড্রাগের ব্যবহারের পাশাপাশি, বর্তমানে স্বজনপোষণ যেমন বেড়েছে ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে, তা নিয়েও মত প্রকাশ করেন মুকেশ খান্না।

Related Articles

Back to top button