বিনোদন

বলিউডে ফের নক্ষত্র পতন, প্রিয়জনের মৃত্যুতে একেবারে ভেঙ্গে পড়েছেন অজয় দেবগন

অজয় দেবগন, বলিউড ইন্ডাস্ট্রি র অ্যাংরি ইয়ং ম্যান। গতকাল অজয় দেবগনের ভাই রাত পৌনে নটা নাগাদ মারা যান। এরপর অজয় দেবগনের বাড়িতে নেমে আসে শোকের ছায়া। মাত্র ৪৫ বছর বয়সে প্রয়াত হন অনিল দেবগন। কিন্তু ঠিক কি কারণে মারা গেলেন অনিল দেবগন তা এখনও স্পষ্ট করে জানা যায়নি।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতে ভাইয়ের মৃত্যুর খবর শেয়ার করলেন অজয় দেবগন। সোশ্যাল মিডিয়াতে ভাইয়ের মৃত্যুর খবর শেয়ার করে তিনি লেখেন যে,”ভাইকে মিস করবো আমরা। আমি ওর আত্মার শান্তি কামনা করি। মহামারীর জন্য আমাদের অনুষ্ঠান করা সম্ভব হলো না”।

২০০২ অনিল দেবগনের পরিচালনায় রাজু চাচা ছবিতে অভিনয় করেছিলেন তার অজয় দেবগণ। এটার পর আবার ২০০৫ সালে ব্ল্যাকমেইল ছবিতে কাজ করেছিলেন অনিল দেবগনের দাদা অজয় দেবগন। এছাড়া অজয় দেবগনের অভিনীত বেশ কিছু ছবিতে সহকারি পরিচালক হিসেবেও কাজ করেছেন তার ভাই অনিল দেবগন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য সিনেমা গুলি হল,”জান”, “ইতিহাস”,”পেয়ার তো হোনা হি থা”।

এছাড়াও সহকারী পরিচালকের ভূমিকায় কাজ করেছিলেন অনিল দেবগন। এই সিনেমাটিতে অজয় দেবগনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সঞ্জয় দত্ত এবং সোনাক্ষী সিনহা।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর মে মাসে অজয় দেবগন এবং অনিল দেবগনের বাবা প্রয়াত হয়েছিলেন। এরপর আবার ভাই অনিল দেবগনের মৃত্যুতে ভেঙে পড়েছে অজয় দেবগন।

Related Articles

Back to top button