অনুগামীদের জন্য সুখবর! বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সাথে জুটি বেঁধে কাজ করতে চলেছেন বঙ্গকন্যা ঋতাভারি

24

ঋতাভরী এখনও পর্যন্ত বহু ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন। কখনো আবির, কখনো গৌরব চক্রবর্তী আবার কখনো ক্যাটরিনা কাইফ বহু সফল অভিনেতা অভিনেত্রীর সঙ্গে বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এমনকি অনুষ্কা শর্মার সঙ্গে একটি হিন্দি সিনেমায় কাজও করে ফেলেছেন। সব মিলিয়ে অভিনেত্রী ঋতাভরীর কেরিয়ার গ্রাফ তুঙ্গে।

মাঝে আট মাস মতন লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে দূরে ছিলেন। কারণ তার দুটো অপারেশন হয় এবং বিছানায় শয্যাশায়ী ছিলেন। ফের ফিরেছেন বিজ্ঞাপনের হাত ধরেই। সদ্য, রিলায়েন্স ট্রেন্ডস এর বিজ্ঞাপনে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, দেখা যাচ্ছে কোকা কোলার বিজ্ঞাপনে। এমনকি পুজোর মধ্যেই তার নতুন ছবি FIR মুক্তি পাচ্ছে সাড়ম্বরে।

এবারে স্বয়ং বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বঙ্গ তনয়া ঋতাভরী। এদিন মেক আপ করতে করতেই সুখবর দিলেন অভিনেত্রী। বিজ্ঞাপনের কনট্র্যাক্ট পেপার বা কোনো একটি অফিসিয়াল কাগজ হাতে নিয়ে দেখিয়ে দেন যে তিনি ও বিগ বি অমিতাভ একসঙ্গে একটি গোল্ড এর বিজ্ঞাপনে কাজ করবেন।

সত্যি বলতে এটি ঋতাভরী চক্রবর্তীর মুকুটে নতুন পালকের মতন। সম্প্রতি, সকাল সকাল অভিনেত্রী একটি ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, “কিছু কিছু সকাল এমনটাও হয়। অমিতাভ বচ্চনের সঙ্গে আমার প্রথম অ্যাড। শীঘ্রই আসছে।” বহুদিন ধরে যারা অভিনেত্রীকে পর্দায় দেখতে পাননি তারা আবার নতুন রূপে দেখতে পাবেন তাকে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, তিনি কেমন জুয়েলারী সংস্থার হয়ে কাজ করছেন এবং বহুবার কনের সাজে সেজে ধরা দিয়েছেন, সেই তিনিই সদ্য প্রকাশ করেছেন মনের কথা। এক মনোবিদকে মন দিয়ে ফেলেছেন তিনি। পরিস্থিতি ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে এনগেজমেন্ট সেরে নেবেন এবং একইসঙ্গে থাকবেন। পরবর্তীতে বিয়ে নিয়েও ভাবনা চিন্তা করবেন বলে জানিয়েছেন ওগো বধূ সুন্দরী খ্যাত ঋতাভরী।

আরও পড়ুন:   সালমান খানের পর অমিতাভ বচ্চনের শো 'কৌন বানেগা কৌড়পতি' বয়কটের হুমকি সুশান্ত ভক্তদের