Homeবিনোদনরুদ্রিক-তিথির ফুলশয্যার রাতে হুলুস্থূল কান্ড, রইল ভিডিও

রুদ্রিক-তিথির ফুলশয্যার রাতে হুলুস্থূল কান্ড, রইল ভিডিও

অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় তো সাধারন অধিকার কিন্তু প্রতিবাদের ফলে যদি বদলে যায় প্রতিবাদীর জীবন!! যদি এমন এক ঝড় আসে যা পরিস্থিতি বদলে দেয় এই গল্প নিয়েই শুরু হয়েছে নতুন ধারাবাহিক বরণ। ইতিমধ্যে দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক হয়ে উঠেছে স্টার জলসার এই ধারাবাহিক। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে।

রুদ্রিক আর তিথি দুজনের অবস্থান যেন উত্তর মেরু দক্ষিণ মেরু। তিথি এমন একজন মেয়ে যে সম্মানকে সবার উপরে রাখে। হঠাৎ রুদ্রিক এক গাড়ি দুর্ঘটনা করে যার সাক্ষী তিথি। তিথি পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। কিন্তু হঠাৎই কাহানি মে টুইস্ট। দুম করে তিথিকে বিয়ে করে ফেলে রুদ্রিক।

বিয়ের মন্ডপে রুদ্রিকের সাথে বিয়ে হচ্ছিল নায়রার। কিন্তু সিঁদুর দানের সময় নায়রার পরিবর্তে তিথিকে সিঁদুর পরিয়ে দেয় রুদ্রিক। আর এই পুরো ঘটনা ছিল পূর্বপরিকল্পিত। শেষ পর্যন্ত নানা ঝামেলা রাগের পর একপ্রকার তিথি মানতে বাধ্য হয় এই বিয়েটি। এরপরই মারামারির মধ্যে দিয়ে সিরিয়ালে খুনসুটির মুহূর্ত দেখা গিয়েছে তাদের মধ্যে। আর সেই খুনসুটির মধ্য দিয়েই একে অপরের কাছে এসেছে রুদ্রিক ও তিথি।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রুদ্রিক ও তিথির ফুলশয্যাকে কেন্দ্র করে চলছে হুলুস্থুল কাণ্ড। দেখা যাচ্ছে রুদ্রিকের কোলে চড়ে তিথি তাকে বলছে তার নাকি ছুঁকছুঁকানি বাই আছে। মেয়ে দেখলেই টাচ করে। তিথি এও জানাই তার মতোন চরিত্রহীন ছেলের সাথে ঘর করতে পারবে না। এইসব খুনসুটি রাগের দৃশ্য সামনে আসতেই দুজনের কেমিস্ট্রি দেখতে আগ্রহী হয়ে উঠেছেন দর্শকগন।

MOST POPULAR ARTICLES