বয়ফ্রেন্ডের গিফট করা স্কুটি চরে অন্য ছেলের সাথে প্রেম! মাঝ রাস্তায় যুবতীকে উচিৎ শিক্ষা দিল যুবক, ভাইরাল ভিডিও

96

প্রাক্তন মানেই কি খারাপ? কেবল খারাপ স্মৃতি? অনেক ক্ষেত্রে দেখা যায় সম্পর্কের শেষ হয়েও প্রাক্তনের সাথে ভালো সম্পর্ক রয়েছে আবার অনেক ক্ষেত্রে দেখা যায় সম্পর্কের শেষে দুজনের প্রতি শ্রদ্ধা টুকুও বেচে নেই। সময় যত উন্নত হচ্ছে ততই মানুষের সাথে মানুষের সম্পর্কের আয়ু তাড়াতাড়ি ফুরিয়ে যাচ্ছে। ভুল বোঝাবুঝি নানা কারনে সম্পর্ক শেষ হয়ে যাচ্ছে। আর কিছু ক্ষেত্রে তার তিক্ততা বেড়ে যায়। সম্প্রতি এরকম একটি তিক্ত সম্পর্কের তিক্ত অভিজ্ঞতার ঘটনা সামনে এসেছে‌।

আরও পড়ুন:   এক গুলিতেই কুপোকাত, অপরাধীকে মেরে ‘লেডি সিংঘম’তকমা পেলেন অফিসার প্রিয়াঙ্কা

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি জনবহুল স্থানে একটি মেয়ে স্কুটি চালিয়ে আসছিল হঠাৎ তার সামনে রাস্তায় আটকে দাঁড়ায় এক যুবক। দুজনের মধ্যে হঠাতই শুরু হয় ঝগড়া। এসব দেখে চারিদিকে লোক পর্যন্ত জড়ো হয়ে যায়। প্রথমে বিষয়টি বোঝা না গেলেও বোঝা যায় যে ওই যুবক যুবতী আসলে প্রাক্তন প্রেমিক প্রেমিকা।

আরও পড়ুন:   টিউশনি পড়তে গিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ওই প্রাক্তন প্রেমিকা এখন অন্য একজনের সাথে প্রেম করছে। আর তারপরেই সেই প্রেমিক প্রাক্তন প্রেমিকাকে দেওয়া উপহার ফেরত চেয়েছে। ওই যুবকটি স্কুটির চাবি চাইছে তরুণীর কাছে। মেয়েটিও কম যায়না সেও সেই স্কুটিটি ছাড়বে না। এমনকি পরিস্থিতি এমন পর্যায়ে পৌছয় যে দুজনের মধ্যে হাতাহাতি লেগে যায়। শেষপর্যন্ত ওখানের উপস্থিত ব্যক্তিরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আরও পড়ুন:   'তেরি মেরি' গান গেয়ে নেটদুনিয়ায় ঝড় তুলল রানু মন্ডলের যমজ বোন, তুমুল ভাইরাল ভিডিও!

আর ওখানে উপস্থিত কোনো সদস্যই এই ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দী করে সোশ্যাল সাইটে পোস্ট করে দেন। অনেকেই বলেছেন ঘরের সমস্যা ঘরে মেটানো উচিত। প্রকাশ্যে এমন কাজ মোটেও ঠিক নয়। আবার কেউ মেয়েটিকে সাপোর্ট করছেন কেউ ছেলেটিকে।