মিঠাইয়ের শ্রীতমা ও গঙ্গারামের বিচ্ছেদ! ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ডিলিট করলেন অভিষেক ও দিয়া

21

জি বাংলায় জনপ্রিয় সিরিয়াল সীমারেখাতে অভিনয় করতে গিয়ে অভিষেক এবং দিয়ার মধ্যে প্রথম পরিচয় ঘটে। তারপর দুজনের প্রেম হয়। কিন্তু সেই প্রেম আজ মুছতে বসেছে। সোশ্যাল মিডিয়াতে থেকেও একে অপরের ফটো ডিলিট করে দিয়েছেন।

মিঠাই এর শ্রীতমার সঙ্গে গঙ্গারামের প্রেমের কথা সবাই জানে। এই জুটি বেশ খোলাখুলিভাবে রোমান্সে জমে থাকতেন। নানা অন্তরঙ্গ ছবি পোস্ট করতেন তাদের সোশ্যাল মিডিয়াতে। গত মে মাসে প্রেমিকার জন্মদিনে আদুরে ভঙ্গিতে শুভেচ্ছা জ্ঞাপন করেছিলেন অভিষেক। কিন্তু তাদের প্রেম এখন আর আগের মত নেই। প্রেমের সম্পর্কে ফুলস্টপ পড়তে চলেছে।

জি বাংলায় জনপ্রিয় সিরিয়াল সীমারেখা তে একসঙ্গে অভিনয় করতে গিয়ে দিয়া এবং অভিষেকের প্রথম সম্বন্ধটা বন্ধুত্ব থাকলেও পরে সেটি প্রেমে পরিণত হয়। গত ডিসেম্বর মাসেই এই জুটি সাহস করে নিজেদের প্রেম কে জনসমক্ষে এনেছিলেন। দিয়ার গালে আদুরে চুম্বন ভঙ্গিতে অন্তরঙ্গ ফটো পোস্ট করতেও তাঁরা পিছপা হননি। দিয়ার এই বছরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক। কিন্তু দু মাস যেতে না যেতেই তাদের প্রেমের সম্পর্কে ছেদ পড়তে চলেছে।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় তাদের ব্রেকআপের গুঞ্জন। তুবে এটা যে শুধু গুঞ্জন তা বলা যায়না অভিনেতা-অভিনেত্রী তাদের সোশ্যাল মিডিয়ার দেয়াল থেকেও নিজেদের সম্পর্ককে স্মৃতিকে মুছে ফেলতে চাইছেন। এ বিষয়ে অবশ্য স্বীকার করে নিয়েছেন মিঠাই এর দিয়া। তবে এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্তের কথা তারা জনসমক্ষে আনেননি। এখনো পর্যন্ত সঠিক নয় যে এই সম্পর্কটা সাময়িক বিরতি না সারা জীবনের জন্য দুজনের দুটি পথ আলাদা হয়ে গেল।

আরও পড়ুন:   মাথায় সিঁদুরের ছোঁয়া, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন কোরিওগ্রাফার ‘গীতা মা’