তবে কি ফেঁসে যাওয়ার ভয়, কেনো এই সেলিব্রিটিরা রিয়াকে সমর্থন করছেন? জল্পনা তুঙ্গে

সুশান্ত সিং রাজপূত মৃত্যু মামলা নিয়েছে নতুন মোড়। মামলার তদন্ত চলাকালীন মাদকচক্র নিয়ে উঠে এসেছে বলিউডের বিভিন্ন তথ্য। মাদক চক্রে জড়িত থাকার কারণেই এখন জেলে আছেন রিয়া চক্রবর্তী। শুধু মাদক সেবন নয় ড্র্যাগ পাচার ও আদান -প্রদানে উঠে এসেছে রিয়া চক্রবর্তীর নাম।

গত ৮ সেপ্টেম্বরের জেরার পর গ্রেফতার হয়েছেন রিয়া। আর সেদিনের জেরাতেই উঠে এসেছে ২০ জনের বেশি বলিউড তারকাদের নাম। শোনা যাচ্ছে সেই তালিকায় নাকি রয়েছে বলিউডের প্রথম সারির অভিনেতা -অভিনেত্রীর নাম।

আর তারপর থেকেই বলিউড ও সুশান্ত সিংয়ের ভক্তদের মধ্যে কৌতহল জন্মেছে এই প্রথম শ্রেণীর অভিনেতা -অভিনেত্রী কারা ? সেই বিষয় নিয়ে। আর এর মাঝেই রিয়ার সমর্থনে এখন উঠে আসছেন বলিউডের বিভিন্ন তারকারা। আর হঠাৎ এতদিন পর কেন তারা রিয়ার সমর্থনে এগিয়ে এলেন সেই বিষয় নিয়ে এখন প্রশ্ন তুলছে সুশান্তের ফ্যানেরা। তবে কি ওই তারকারা নিজেদের নাম ফাঁস হয়ে যাওয়ার ভয়েই এগিয়ে আসছেন রিয়ার সমর্থনে। এইমুহূর্তে এনসিবির তদন্তে বলিউডের নতুন কোনো তারকার নাম উঠে আসা মানেই হলো তাদের ইমেজ নিয়ে চলবে বিভিন্ন কাটাছেড়া। আর সেই ভয়েই কি এখন বিদ্যা বালান, কারিনা কাপুর ও ফারহান আক্তাররা এগিয়ে আসছেন রিয়াকে সমর্থনের জন্য। প্রশ্ন উঠছে তারাও কি মাদকের নেশাতে আসক্ত থাকেন সেই বিষয় নিয়েও।

রিয়াদের সমর্থনে উঠে এসেছে আয়ুষ্মান খুরানা, সোনম কাপুর, অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, রাধিকা আপ্তে, শিবানি ডান্ডেকর-দেড় নাম।

বলিউড ও ড্রাগের সম্পর্ক যে বহু পুরোনো তা অনেকদিনের একটি ওপেন সিক্রেট বিষয়। আর সেই কারণেই কি রিয়ার জন্য এখন এতো সমর্থন ? প্রশ্ন উঠছে বলিউড সিনেমার ভক্তদের মনেই।