Homeবিনোদনদাম্পত্য জীবনে চিড়! স্বামী সুবানকে ছাড়াই জন্মদিন পালন করলেন 'শ্যামা' তিয়াসা রায়

দাম্পত্য জীবনে চিড়! স্বামী সুবানকে ছাড়াই জন্মদিন পালন করলেন ‘শ্যামা’ তিয়াসা রায়

রোজ কৃষ্ণকলি দেখেন? তবে শ্যামা ওরফে তিয়াসা আপনার ঘরের মেয়ে নিশ্চয়। প্রতিদিন সন্ধ্যা ৭ টায় সম্প্রচারিত হয় ধারাবাহিক কৃষ্ণকলি, যার জন্যেই জনপ্রিয় হয়ে উঠেছেন শ্যামা। এই মেয়ে দুগ্গা পুজোর মতন জন্মদিন ৭ দিন ধরে সেলিব্রেট করেন। গত ১৬ ই আগস্ট ছিল জন্মদিন তিয়াসার। কিন্তু, কিছুদিন আগেই অনুরাগীদের সঙ্গে দেখা করেন এবং নিজের টিমের থেকে দারুন দরুন কিছু পুরস্কার পান এবং সেই পুরস্কার ইনস্টাগ্রাম লাইভে এসে সকলের সঙ্গে শেয়ার করেন।

এদিন পরনে ছিল তার কুচকুচে কালো শর্ট ড্রেস, মাথায় কিউট ব্যান্ড, আর একটা ইয়া বড় চকলেট কেক।

সবই হল, কিন্তু স্বামী সুবান কোথায়? নাহ, মন্দারমণিতে অভিনেত্রী একাই এসেছেন বন্ধুদের সঙ্গে। জানা গেছে সুবান শ্যুটিং এর কাজে পাথরপ্রতিমা, সুন্দরবন। স্ত্রীকে উপহার দেওয়া প্রসঙ্গে সুবান জানায়, “গিফটা সারপ্রাইজই থাক। ইচ্ছে ছিল একটা ফুলের তোড়া দেব। কিন্তু যতদিনে দেখা হবে সেই ফুল শুকিয়েও যেতে পারে।”

এদিকে টলিপাড়ায় জোর গুঞ্জন, সুবান ও তিয়াসার সম্পর্ক কিছুটা টলমল। এক সংবাদমাধ্যমে অভিনেত্রী সুবান সম্পর্কে জানান, “হ্যাঁ সম্পর্কের সমীকরণটা আগের থেকে পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি। তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর। তবে আমার জীবনে আমি সুবানের অবদান কোনও দিনও ভুলতে পারব না।” তাহলে কি সমীকরণ পাল্টাচ্ছে নাকি সবই ঠিকই আছে, অনুরাগীরা মিছি মিছি ভুল ভাবছে

MOST POPULAR ARTICLES