চা-এর ক্রেতা থেকে সে আজ চা বিক্রেতা, রইল ভাইরাল চা-কাকুর স্বনির্ভর হয়ে ওঠার গল্প

News Desk

July 21, 2021 | 3:26 AM
blog image

করোনাভাইরাস এর মধ্যে যখন লকডাউন এর করাকরি শুরু হয় ঠিক সেইসময় একজন চা প্রেমিকাকে হিসাবে মানুষের মজার পাত্র হয়ে দাঁড়িয়েছিলেন এক বয়স্ক বৃদ্ধ। চা খাওয়ার নেশায় তাকে কিছুতেই বাড়িতে আটকে রাখা যাচ্ছিল না। মুখে মাস্ক ছাড়াই তিনি বেরিয়ে পড়েছিলেন চা খেতে, বন্ধুদের সঙ্গে একটু আড্ডা মারতে। সেই নিয়ে তো আর কম ইয়ার্কি হয়নি। মানুষটাকে নিয়ে কত হাসাহাসি না হয়েছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। কিন্তু পরবর্তীকালে সেই মানুষটিকে দেখা গেছে। মাটি কাটা দিন আনা দিন খাওয়া এই মানুষটাকে নিয়ে অভিযোগ করেছে গোটা সোশাল মিডিয়া।

আরও পড়ুন :   বাড়িতে ৫ টাকার পুরোনো নোট কিংবা কয়েন আছে? থাকলে পেতে পারেন কয়েক লক্ষ টাকা, রইলো বিস্তারিত

পরবর্তীকালে অবশ্য তার পাশে এসে দাঁড়িয়েছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তবে দিন আনা দিন খাওয়া এই শ্রমিক মানুষটির এবার একটু বোধহয় নতুন করে জীবন শুরু করার পালা। সেই মানুষটির নাম মৃদুল দেব। তিনি একটি দোকান খুলেছেন। যে চা নিয়ে তাকে এত ব্যঙ্গ বিদ্রুপ করা হয়েছে সেটা নিয়েই তিনি দোকান খুলে ফেললেন এবং তিনি ছবি দিয়ে লেখেন কারুর যদি কোনদিন চা খেতে ইচ্ছা করে তবে তারা যেন অবশ্যই তার দোকানে গিয়ে চা খান। তার চা প্রেম যে পরবর্তীকালে তার জীবিকায় পরিণত হতে পারে তা দেখে সোশ্যাল মিডিয়ার আপামর জনতা বেশ খুশি হয়েছেন।

আরও পড়ুন :   মানুষের সাথে তাল মিলিয়ে ঘাড় দুলিয়ে 'হ্যাপি বার্থডে' গান গাইছে টিয়া পাখিটি, মুহূর্তের মধ্যেই ভাইরাল ভিডিও

তবে সেদিনের সেই ছোট্ট ভিডিও ‘আমরা কি চা খাব না, খাব না কি আমরা চা’। এই নিয়ে পরবর্তীকালে যে যা কথা বলছে,এই কথার টান দিয়ে কথা বলছে। এই নিয়েই কিন্তু মৃদুল দা ফেমাস হয়ে গিয়েছিলেন। সেদিনের সেই ছোট্ট ভিডিও থেকেই তার এতটা পাবলিসিটি। তবে সেদিনের তার এই ছোট্ট ভুল তাকে কিন্তু জীবনের অনেকটা পথ এগিয়ে যেতে সাহায্য করল।

আরও পড়ুন :   হাউমাউ করে কাঁচা মাছ ছিঁড়ে খাচ্ছে বাঙালি এই যুবক, ভাইরাল ভিডিও


আরও পড়ুন

কপালে বড় একটা টিপ, লাল হলুদ শাড়িতে পাক্কা গিন্নি ছয় মাসের খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার, বলিউড থেকে ফের রানাঘাটের রেল স্টেশনে ফিরে এলেন অহংকারী রানু মন্ডল

দুর্দান্ত ভঙ্গিমায় বেলি ড্যান্স করে ঝড় তুলল ৫ যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

সরস্বতী ঠাকুর দেখতে গিয়ে তুমুল ঝগড়া, গার্লফ্রেন্ডের পেছনে সপাটে লাথি যুবকের, ভাইরাল ভিডিও

দুর্দান্ত বেলি ড্যান্স করে নেটিজেনদের নজর কাড়লেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

আসামের ডিএসপি পদে সোনাজয়ী ভারতীয় অ্যাথলিট হিমা দাস, শুভেচ্ছার ঝড় দেশজুড়ে

বহু বছর পর ভারতের মন্দিরে দেখা মিলল সাদা রঙের বিরল কেউটে সাপ, তুমুল ভাইরাল ভিডিও