অফবিটবিনোদন

বদলে গেল ভাগ্য, অমিতাভ বচ্চনের কেবিসিতে এসে কোটিপতি হয়ে গেলেন গরীব মহিলা

সম্প্রতি ঘটল দীর্ঘ প্রতীক্ষার অবসান। সমস্ত রকম সামাজিক নিয়ম বিধি মেনে শুরু হয়ে গেল কোন বানেগা ক্রোড়পতি। প্রতিবারের মত এবারেও কন বানেগা ক্রোড়পতি সঞ্চালন করছেন আমাদের সকলের প্রিয় অমিতাভ বচ্চন। শুধুমাত্র এক কোটি টাকা জেতার খেলা নয় এটি, দেশের বিভিন্ন প্রত্যন্ত স্থান থেকে উঠে আসা মানুষের জীবনের কথা বলার স্থান এটি। নিজের দক্ষতা এবং বুদ্ধির জোরে কিভাবে মানুষ তার জীবনে ঘুরে দাঁড়াতে পারে, এমনই একটি গল্প বললেন ববিতা।

এটি সরকারি স্কুলের রাঁধুনি হিসাবে যোগদান করেছিলেন তিনি। ভালো খিঁচুড়ি রান্না করতে পারতেন বলে কিছুদিনের মধ্যেই সকলের প্রিয় মানুষ হয়ে উঠেছিলেন তিনি। ভালোবেসে এই মানুষটিকে সকলে খিচুড়ি স্পেশালিস্ট বলে ডাকতেন। মাসিক আয় মাত্র দেড় হাজার টাকা। তাতে কষ্টেসৃষ্টে তার সংসার চলে যেত।পরিবারের প্রত্যেকের কাছে আলাদা করে কোন ফোন ছিল না, ফোন বলতে একটি মাত্র। তবে নিজের দক্ষতায় রাতারাতি তিনি হয়ে উঠেন কোটিপতি।

কন বানেগা ক্রোড়পতির অনুষ্ঠানে প্রথম প্রতিযোগী হিসেবে এক কোটি টাকা জিতে ছিলেন বিহারে সনোজ রাজ। আবার পর পর ১৯ টি প্রশ্নের উত্তর দিয়ে ১ কোটি টাকা জিতে নিলেন ববিতা তাডে। শুধুমাত্র খেলা নয়, তার জীবনের সংঘর্ষ এবং কষ্টের কাহিনী আজ প্রত্যেকটি মানুষের কাছে এটি অনুপ্রেরণা। তিনি যখন জানিয়েছেন যে তার কাছে কোন ফোন নেই, তখন এইসব এর মাধ্যমে অমিতাভ বচ্চন তার হাতে তুলে দেন একটি মোবাইল ফোন। এই ফোন পেয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ববিতা দেবী। কন বানেগা ক্রোড়পতি এপিসোড এর কিছু ঝলক সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button