‘এবার তোমাকে আমার বউ মনে হচ্ছে’, নুসরত নয়, মধুমিতাকে একথা বললেন অভিনেতা যশ!

55

নুসরত জাহান (nusrat jahan), যশ দাশগুপ্ত (yash Dasgupta)-র প্রেমকাহিনী নিয়ে সরগরম হয়ে রয়েছে টলিপাড়া। শোনা যাচ্ছে, তাঁরা নাকি দুজনে একসঙ্গে লিভ-ইনে থাকছেন। ইতিমধ্যেই এসে গেছে ‘কহানী মে ট‍্যুইস্ট’। এর মধ্যেই ইন্ডাস্ট্রি উত্তাল হয়ে গেছে যশ-মধুমিতা জুটি নিয়ে। অর্থাৎ কাহিনীতে অলি-গলি দিয়ে ঢুকে পড়েছেন মধুমিতা সরকার (madhumita sarkar)। যশ তাঁকে বলেছেন, এবার তাঁকে যশের বৌ মনে হচ্ছে।

প্রকৃতপক্ষে, 2015 সালের যশ-মধুমিতা অভিনীত ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের একটি ভিডিও সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তার সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে আরও একটি ভিডিও। সব মিলিয়ে এটি একটি মজাদার রিল ভিডিও তৈরি হয়েছে যেখানে মধুমিতা এখনও অবধি যতজন নায়কের সঙ্গে অভিনয় করেছেন, প্রত্যেকের সঙ্গে তাঁর মুহূর্ত একদিকে দেখানো হয়েছে যা দেখে অপরদিকে যশের মুখে ফুটে উঠেছে রাগের অভিব‍্যক্তি। যশ বলছেন, কাউকে মধুমিতার সঙ্গে মানাচ্ছে না। কিন্তু যখন যশের সাথে মধুমিতার ছবি দেখানো হচ্ছে, তখন অপরদিকে যশের সামনে লাল শাড়ি পরে, মাথায় ঘোমটা দিয়ে মধুমিতা এসেছেন। সেই সময় যশ মধুমিতাকে বলছেন, মধুমিতাকে এবার তাঁর বৌ মনে হচ্ছে।

2015 সাল থেকে ‘যশমিতা’ জুটিতে মজে রয়েছেন যশ ও মধুমিতার অনুরাগীরা। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালটি যথেষ্ট হিট হয়েছিল। এই সিরিয়ালে মধুমিতা ও যশের অনস্ক্রিন কেমিস্ট্রি প্রশংসিত হয়েছিল।

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রি আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে। ফলে অনেক ফিল্ম তারকাই টেলিভিশনে কাজ করছেন। শোনা যাচ্ছে, যশের পিআর ও ম্যানেজমেন্ট টিমের সঙ্গে কয়েকটি টেলিভিশন চ্যানেলের কথা চলছে। সব ঠিকঠাক থাকলে কিছুদিনের মধ্যেই যশ আবারও ফিরতে পারেন টেলিভিশনে। তবে মধুমিতা আপাতত ফটোশুট নিয়েই ব্যস্ত আছেন। কিছুদিন আগে মধুমিতা ও পরমব্রত চট্টোপাধ্যায় (parambrata chatterjee) অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেলেও বক্স অফিসে তার ফল আশানুরূপ নয়।

আরও পড়ুন:   বিয়ের আগে গর্ভবতী জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা, জল্পনা তুঙ্গে টলিপাড়ায়