বিনোদনভাইরাল

আমাকে পাওয়ার জন্য চীন ভারতের ওপর হামলা করেছে, বিস্ফোরক রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

বলি টাউনের কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্ত সব সময়ে বিতর্কিত আলোচনার মধ্যে থাকে। নিজের বিয়ে থেকে প্রেগনেন্সি পর্যন্ত তিনি দারুণ চমক দিয়েছেন। আবার অনেক সময় অনেক মন্তব্য করেও তিনি বিতর্কে থাকেন।

প্রায় কয়েক দশক পর শুরু হয়েছিল ভারত চীন যুদ্ধ। আমরা সবাই জানি ভারত-চীন সীমান্ত লাদাখ উত্তপ্ত হয়ে উঠেছিল। চীন দেশের সৈনিকরা কুড়ি জন ভারতীয় সেনাকে হত্যা করে। ভারতীয় সেনারা ও পাল্টা আক্রমণ করে চীনকে। চীন সংঘর্ষ কে নিয়ে রাখি এমন মন্তব্য করে যার জেরে তিনি ভাইরাল হয়েছেন।

তিনি বলেন চীন সরকার নাকি রাখিকে পাবার জন্যই বিশ্ব আকাশে করোনার মত মানুষ ভাইরাসকে ছড়িয়ে দিয়েছে। চীন সরকার নাকি ভারত সরকারকে বলেছেন যে যদি ভারত সরকার রাখি কে চীনকে দিয়ে দেয় তাহলে আর কোনোদিনই ভারত কে আক্রমণ করবে না।

এছাড়াও রাখি বলেছেন যেহেতু ভারতের ক্ষতি করার চেষ্টা করছেন তাই তিনি চীনে গিয়ে করোনার থেকে মারণ ভাইরাস ছড়িয়ে ওই দেশকে ধ্বংস করে দেবেন। এই ভিডিওটা হাস্যকৌতুক এর জন্যই বানানো হয়েছিল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সাথে সাথে নেটবাসীদের মধ্যে হাসির রোল প্লে হয়েছিল। ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথে লাইক শেয়ার আসতে থাকে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন দর্শকরা বিভিন্ন মন্তব্য করতে থাকে।

Related Articles

Back to top button