বিনোদনভাইরাল

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ছবি

বর্তমানে টলিউডের অন্যতম অভিনেত্রী মধুমিতা সরকার। মধুমিতাকে আমরা এখন খুবই স্টাইলিশ রূপে দেখি। তবে তার এই স্টাইলিশ হয়ে ওঠার সফর খুবই কঠিন ছিল। অনেক বাঁধার সম্মুখীন হতে হয়েছে তাকে ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের পাখি কুমারী ঘোষ দস্তিদার থেকে স্টাইলিশ মধুমিতা হতে। তবে বর্তমানে তাকে সবাই স্টাইল আইকন হিসেবে চেনে। অভিনেত্রী নিজেকে হট আইকন হিসেবে সকলের সামনে মেলে ধরেছে। এককথায় সকলেই মন্ত্রমুগ্ধ তার এই ট্রান্সফরমেশনের লুক দেখে। দিন দিন তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা বেড়েই চলেছে।

দোরগোড়ায় এসে কড়া নাড়ছে পুজো। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব আগামী সপ্তাতেই শুরু হয়ে যাচ্ছে। তাই মধুমিতা সরকার তার অনুরাগীদের ফ্যাশন নিয়ে নানা ধরনের টিপস দিতে শুরু করে দিয়েছেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তিনি সানন্দার বোধনের এক ঝলক দিয়ে দিয়েছেন। সানন্দার ফ্যাশন সেখানে টিপস দিয়েছেন কোন দিন কি কি পোশাক পরিধান করলে আপনাকে সুন্দর দেখতে লাগবে। সম্প্রতি নায়িকা তার নিজের সোশ্যাল হ্যান্ডেলে তাঁর কিছু ছবি পোস্ট করলেন।

বাঙ্গালীদের মতে পুজো অসম্পূর্ণ থেকে যাবে যদি আপনি অষ্টমীর সকালে হলুদ শাড়ি পরিধান না করে অঞ্জলি দেন। তাই অভিনেত্রী তারই এক ঝলক দেখালেন, সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে হলুদ সিল্কের শাড়ি সাথে হলুদ স্লিভলেস ব্লাউজ পরে। ছবিটি আরো আকর্ষণীয় হয়ে উঠেছে খোলা চুল আর নিউড মেকাপে। নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মধুমিতার এই ছবি। খবর অনুযায়ী জানা গেছে অনেকেই মধুমিতার মতো সেজে উঠতে চান এই পুজোয়।

‘দেবদাস ও একটি খুনের গল্প’ পুজোর পর প্রেক্ষাগৃহে আসতে চলেছে। এর আগে মধুমিতা ও অর্জুনকে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাটিতে প্রধান ভূমিকায় দেখা গেছে। এরপর তাদের দেখতে পাওয়া যাবে ‘একটি খুনের গল্প’ সিনেমাটিতে। সময়ই বলে দেবে তাদের এই নতুন সিনেমাটি আগের সিনেমার মতো হিট হবে কিনা।

Related Articles

Back to top button