ভাইরালভিডিও

গ্যাস সিলিন্ডারের তলায় লুকিয়ে ছিল বিশালাকার কোবরা সাপ, তুলতেই ঘটলো বিপত্তি! রইল ভিডিও

কথায় বলে,সাপের রাজা কিং কোবরা। এই কিং কোবরা কে হাতেনাতে পাকড়াও করলেন এক সাপুড়ে। বেশ কয়েক মাস আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল ইউটিউব চ্যানেলে।সেখানে সাপ ধরার কেরামতি দেখিয়েছিলেন এক সাপুড়ে।

জাতে বিদেশি হলেও আকছার এ দেশে দেখা মেলে কিং কোবরার। মাঝে মধ্যেই শোনা যায় ঝোপ ঝাড় থেকে বাড়ির ছাদে উৎপাত চালাচ্ছে বিষধর সাপ কিং কোবরা।এবার এমন দৃশ্য দেখা গেল প্রত্যন্ত একটি গ্রামে। সেখানে বাড়ির রান্নাঘরে ঘাপটি মেরে বসেছিল সাপ বাবাজি। আর বাড়ির লোকেরা তা টের পেতেই ভয়ে সিটিয়ে আছেন। কিন্তু এই সাপকে তাড়ানো তো যে সে লোকের কমমো নয়। সাপ তাড়াতে ডাক পড়লো ওঝার।

আরও পড়ুন:   ‘দো ঘুট মুঝে ভি পিলা দে’, ধপধপে সাদা পোশাকে তুমুল নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

ওঝা বাড়িতে আসায় কিছুটা সাহস পেলেন বাড়ির লোকেরা। এবার শুরু হল সাপ তাড়াবার অভিযান। রান্নাঘরের একটি গ্যাস সিলিন্ডারের পিছনে পেঁচিয়ে বসেছিল সাপটি। সুকৌশলে সেই সাপটিকে খুব তাড়াতাড়ি বার করে এনে নিরাপদ স্থানে ছেড়ে দিয়ে আসেন ওই সাপুড়ে। নাগলোক নামের এক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত এই ভিডিও র কয়েক মাসের মধ্যে ভিউয়ার কয়েক লক্ষ।

আরও পড়ুন:   কম হে জওয়ানি, জনপ্রিয় হিন্দি গানে নোরা ফতেহির স্টাইলে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সাপ ধরার এমন বিচিত্র পদ্ধতি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। যদিও অনেকেই এই অবৈজ্ঞানিক পদ্ধতির কড়া সমালোচনা করেন। তবে সাপুড়ের বুদ্ধিমত্তা আর চাতুর্যের তারিফ করেন অধিকাংশ। তবে সাপটির কোনো ক্ষতি করে নয় বরং পরম যত্নে একটি ঝুড়ির মধ্যে সাপটিকে নিয়ে পাশের জঙ্গলে ছেড়ে দেয়া হয়।

Related Articles

Back to top button