বিনোদন

লক্ষ্মী দেবীকে উপহাস করার পরিনাম! অক্ষয় কুমারের পরবর্তী সিনেমা বয়কটের সিদ্ধান্ত

অক্ষয় কুমার নেটিজেনদের ট্রোলের শিকার হয় তাঁর, ‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই। নেটিজেনদের মতে স্বার্থপরের মতো নিজের ছবির ট্রেলার মুক্তির আগে ঠিক দর্শকদের সামনে চলে এসেছেন অক্ষয় কুমার। নেটিজেনদের ক্ষোভ কেন অক্ষয় কুমার সুশান্ত সিংয়ের মৃত্যুতে মুখ খোলেনি। নেটিজেনরা যখন অক্ষয় কুমারের বিরুদ্ধে রাগে গর্জে উঠতে শুরু করেছে ঠিক তখনই আগুনে ঘি-এর কাজ করেছে কামাল আর খানের একটি টুইট।

কামাল আর খানকে ট্যুইট করতে দেখা গেছে লক্ষ্মী বম্ব-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর। ‘লক্ষ্মী বম্ব-এ দেবী লক্ষ্মীকে নিয়ে উপহাস করা হয়েছে তিনি এমনটি জানান টুইট করে। সকল মানুষকেই এই সিনেমাটি বয়কট করতে বলেছেন কামাল আর খান। তিনি অক্ষয় কুমারকে নজর রাখতে বলেছেন ভবিষ্যতে যাতে তিনি এই ধরনের ভুল আর না করে। কামাল বলে এটা ভারতবর্ষ কানাডা নয়। ভারতবাসীরা দেবদেবীকে অন্তর থেকে পূজা করে তাদের নিয়ে মজা করার অধিকার কারো নেই।

পরিচালক রাঘব লরেন্সের এই সিনেমায় কিয়ারা আডবাণীকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অক্ষয় কুমারের সাথে। খবর অনুযায়ী জানা যাচ্ছে লক্ষ্মী বম্ব-এর প্রিমিয়ার হবে আগামী ৯ নভেম্বর দীপাবলিতে। অক্ষয় কুমার অভিনীত এই সিনেমাটি কটাক্ষের মুখে পড়তে শুরু করে মুক্তির আগে থেকেই।

Related Articles

Back to top button