Homeবিনোদনএবার 'হোমোফোবিক' প্রসঙ্গে মুখ খুললেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু, পাল্টা উত্তর দিলেন স্যান্ডি

এবার ‘হোমোফোবিক’ প্রসঙ্গে মুখ খুললেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু, পাল্টা উত্তর দিলেন স্যান্ডি

দুটো মানুষের কমন বন্ধু হয়। যিনি কমন ফ্রেন্ড তিনি গাড়ি চালাচ্ছেন। ফোন কল এলে রিসিভ করে সে। ওপারে ছিলেন এই মুহূর্তের চর্চিত, সমালোচিত Youtuber স্যান্ডি সাহা(Sandy Saha)। এদিকে গাড়িতে বসে শ্রাবন্তী পুত্র অভিমন্যু চ্যাটার্জী।

ফোন কল এলে ওই গাড়ি চালক বন্ধুর সঙ্গে স্যান্ডি কথা বলে, এবং শ্রাবন্তী পুত্র অভিমন্যুকে সে জানায় ফোনে স্যান্ডি আছে কথা বলবে কিনা। সেই মুহূর্তে অভিমন্যু স্যান্ডির সঙ্গে কথা বলতে চাননি এবং বাজে উক্তি করেন। স্যান্ডির কথা অনুযায়ী, যৌন পরিচয় নিয়ে অশ্রাব‍্য গালিগালাজ করে শ্রাবন্তী পুত্র স্যান্ডি সাহার উদ্দেশ্যে।

এরপরেই স‍্যান্ডি শ্রাবন্তীকে মেসেজ করে এবং ছেলের এই কীর্তির কথা জানান। কিন্তু কোনো উত্তর আসেনি। এরপরেই স্যান্ডি শ্রাবন্তী পুত্র উদ্দেশ্যে বলে বসেন ‘হোমোফোবিক’।

এই তকমা নিয়েই অভিমন্যু তার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে মনের কথা লেখেন। তার কথায়, “এক হুলিগান আমার বিরুদ্ধে গুজব রটাচ্ছে… বলছে আমি নাকি হোমোফোবিক। আমি আবারও বলছি আমি হোমোফোবিক নই। LGBTQ সম্প্রদায়কে সমর্থন করি।”

শ্রাবন্তী তার ছেলের হয়েই ওই পোস্ট শেয়ার করে বলেন, ‘প্রাউড অফ ইউ সন’। শ্রাবন্তীর এমন বিচার মানতে পারছেন না স্যান্ডি সাহা। তিনি সম্প্রতি এক সংবাদমাধ্যমে জানান, ‘অভিমন্যু চট্টোপাধ্যায় কী বলেছেন, সেটা আমি দেখেছি। তিনি আমাকে নির্বোধ গুন্ডা বলছেন! তাঁর আচার আচরণ দেখে আমার মনে হয় সবচেয়ে বড় গুন্ডা অভিমন্যুই। আমি ব্যক্তিগতভাবে মৃদুভাষী মানুষ। যাঁরা আমার সঙ্গে মেশেন, তাঁরা জানেন’। আরো কিছু যোগ করে বলেন, ‘উনি হয়ত LGBTQ কমিউনিটিকে সাপোর্ট করেছেন, আমার মতে সেটা পুরোটাই মিথ্যে। আর সমর্থন করলেও আমাকে সহ্য করতে পারে না হয়ত। অকারণে আমাকে গালিগালাজ করেছেন’। অবশ্য তার এও অভিযোগ শ্রাবন্তী দুজনের কথা শুনতে পারতেন। এটা নাকি একতরফা বিচার।

MOST POPULAR ARTICLES