বিনোদনভাইরাল

করোনার ভয় নেই, ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন দৃশ্যে ‘এখানে আকাশ নীল’ এর উজান- হিয়া, মুহূর্তে ভাইরাল ছবি

উজান-হিয়ার জুটি সকলের কাছে এসেছিল “এখানে আকাশ নীল” সিরিয়ালটির প্রধান আকর্ষণ হয়ে। অবশ্য প্রথম অধ্যায়ে কয়েক বছর আগে শেষ হয়, এবং আরেকটি অধ্যায় শুরু হয় টিভির পর্দায়। যদিও সিরিয়ালটির নাম এক হলেও প্রথম অধ্যায় এবং দ্বিতীয় অধ্যায়ের হিয়া – উজানের চরিত্রে আলাদা মানুষ অভিনয় করেছেন। প্রথম অধ্যায়ের হিয়া – উজানের কেমিস্ট্রি কে দর্শকগণ যতটা ভালবেসে ছিল ঠিক ততটাই দ্বিতীয় অধ্যায়ের হিয়া – উজানের প্রতিও দর্শকগণ ভালোবাসা উজাড় করে দিয়েছে। প্রতিটা মুহূর্তে উজান এবং হিয়া প্রমাণ করে দিয়েছে সব কিছুর ওপরে ভালোবাসা এবং ভালোবাসা কখনো হেরে যেতে পারে না।

ইতিমধ্যে শুক্রবার ইনস্ট্রাগ্রামে ভাইরাল হয়ে গেল উজান এবং হিয়ার শুটিং -এর কিছু মুহূর্ত। এবং যা নিয়ে দর্শকদের মনে উঠেছে কিছু প্রশ্ন।

View this post on Instagram

😍😍😍😍

A post shared by Srabony Afrin (@sraboni.islam.5836) on

হিয়া এবং উজান হলো “এখানে আকাশ নীল” সিরিয়াল টির প্রধান আকর্ষণ এবং এদের ছাড়া কখনই এই সিরিয়ালটি এতটা প্রিয় হয়ে উঠতে পারতোনা সকলের কাছে।

View this post on Instagram

😘😘😘😘😘

A post shared by Srabony Afrin (@sraboni.islam.5836) on

অন্যদিকে হঠাৎ দুজনে এত কাছাকাছি ঠোঁটে ঠোঁট এর মুহূর্ত শুটিং করায় সকলের মনে প্রশ্ন জেগেছে করোনার এরকম আবহাওয়াতে কিভাবে এই রকম ঘনিষ্ঠ শুটিং তাঁরা করলেন? তবে এই প্রশ্নের উত্তর দিয়ে পরিচালক সিমান্ত বন্দ্যোপাধ্যায় বলেন চ্যানেল এবং প্রযোজনা সংস্থা এইরকমের দৃশ্যের জন্য আদেশ দেন, যার ফলে এই রকম দৃশ্য তাদের শুটিং করতে হয়। কিন্তু করোনার মধ্যে নিষেধ নামেনে এরকম দৃশ্য শুটিংয়ের জন্য প্রশ্ন জেগেছে দর্শকদের মধ্যে।

Related Articles

Back to top button