জাহ্নবীর পরিবারে আরও ২ পরিচারকের শরীরে করোনা

বনি-জহ্নরি কাপুরের পরিবারকেও পিছ ছাড়ছে না করোনা। কিছুদিন আগে তাদের পরিবারের এক কর্মচারী চরণ শাহু আক্রমণ হয়েছিল। এবার খবর এলো আরও দুজন চাকর করোনায় আক্রান্ত হয়েছেন। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, চরণ শাহুরের করোনার ইতিবাচক পরীক্ষার পরে বাড়ির প্রত্যেকেরই স্বাবের জন্য পরীক্ষা করা হয়েছিল। কোভিড ১৯-এর অস্তিত্ব এই দুটি চাকরের দেহের সাথে মেলে।

তবে বলিউডের নির্মাতা বনি কাপুর এবং তাঁর দুই মেয়ে জহ্নবী ও খুশি কাপুরের খবরে নেতিবাচক বিষয়টি প্রকাশিত হয়েছে। যাইহোক, গত শনিবার সন্ধ্যা থেকে চরণের দেহ ভাল ছিল না। বেশ কয়েকটি লক্ষণ দেখা গেছে। তারপরে তাকে কোভিড 19 পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল। পরীক্ষার পরপরই লোহানওয়ালার বাড়িতে চরণকে কোয়ারেন্টাইন রাখা হয়েছিল। এরপরে রিপোর্টের ফলাফল পজিটিভ। বনি-কাপুর নিজেই বলেছিলেন।

বলিউড প্রযোজক বলেছিলেন, চরণের রিপোর্টটি পজিটিভ হলেও তিনি এবং তাঁর দুই কন্যা জহুরি ও খুশি সহ পরিবারের বাকি সবাই সুস্থ আছেন। প্রত্যেকে যথাযথ সতর্কতা ও সচেতনতা নিচ্ছেন। বনি গণমাধ্যমকে বলেন, ‘আমার দুটি মেয়ে রয়েছে এবং বাড়ির বাকি কর্মীরা সকলেই সুস্থ আছেন। আমাদের কারও কোনও লক্ষণ নেই। লকডাউন শুরু হওয়ার পরে আমরা কেউ বাড়ি থেকে বের হইনি। আমরা মহারাষ্ট্র সরকার এবং বিএমসির কাছে কৃতজ্ঞ।

আমরা মেডিকেল টিম এবং বিএমসি প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করার চেষ্টা করছি। আমরা নিশ্চিত যে চরণ শীঘ্রই সুস্থ হয়ে উঠবে এবং আমাদের কাছে ফিরে আসবে।’