ভাইরালবিনোদন

বক্ষ পুরো ফুল দিয়ে ঢাকা, হট অবতারে নেটদুনিয়ায় ঝড় তুললেন মোনালিসা

মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস ভোজপুরি সিনেমার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় স্টার প্লাসের ‘নজর’ সিরিয়ালের নায়িকা। সোশ‍্যাল মিডিয়াতে প্রায়শই ভাইরাল হতে দেখা যায় মোনালিসার ছবি ও নাচের ভিডিও।

মোনালিসা সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি পোস্ট করাতে আবারও সেই একই ঘটনা ঘটলো। ছবিটিতে দেখা যাচ্ছে যে অভিনেত্রীর শরীরের কাপড়ের লেশ মাত্র নেই। তিনি নিজেকে রাঙিয়ে তুললেন বিভিন্ন রকমের ফুলের দ্বারা। আর এই ছবিটি আরো আকর্ষণীয় হয়ে উঠেছে তার নিউড মেকাপ ও খোলা চুলের কারণে। তিনি ছবিটির ক্যাপশানে লিখলেন, “বি ওলওয়েজ ব্লুমিং”৷ আর ঘন্টায় ঘন্টায় লাইক বেড়েই চলেছে সেই ছবিতে।

সম্প্রতি মোনালিসা সোশ্যাল মিডিয়ায় তাঁর নাচের একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওটিতে তাকে নাচতে দেখা গেছে জনপ্রিয় হিন্দি গানের তালে তালে। সেই ভিডিওটিতে মোনালিসার পরনে রয়েছে কমলা স্লিভলেস ব্লাউজ, প্রিন্টেড শিফন শাড়ি। এছাড়াও ভিডিওটিতে তাকে কোমড় দোলাতে দেখা গেছে হিট হিন্দি গান ‘দিল মে হো তুম’ এর তালে। আর সেই ভিডিওটিতে তিনি ক্যাপশন দিয়েছেন, ‘দূর্গাপুজো আসছে, হৃদয়ে, চোখে সব জায়গায় শুধুই উৎসবের মরশুম।’

তিনি তাঁর বাঙালিয়ানাকে ভুলে যায়নি ভোজপুরি ও বলিউডে অভিনয় করেও। তিনি তাঁর দেওয়রদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন হইচইয়ের ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’-এ অভিনয়ের দ্বারা। তিনি ওই ওয়েবসিরিজে অভিনয়ের দ্বারা সকলের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন। ওয়েবসিরিজ শেষ হয়ে গেছে তবে এখনও তিনি সকল দেওরের মনে বিরাজমান।

Related Articles

Back to top button