ভাইরালভিডিও

গল্পের গরু গাছে নয় উঠেছে বাড়ির চালে, ভাইরাল ভিডিও

কথায় আছে, গল্পের গরু গাছে ওঠে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে গল্পের গরু গাছে ওঠে না গল্পের গরু উঠে গেছে একটি কুঁড়ে ঘরের চালে। সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুইনা ভাইরাল হবে। শেষকালে কিনা দেখা গেল গল্পের গরু গাছে ওঠার বদলে উঠে গেল কুঁড়ে ঘরের চালে। তবে দুঃখ করার কোন দরকার নেই এমন যদি চলতে থাকে তাহলে গল্পের গরু গাছে উঠতে পারে।

আরও পড়ুন:   বহু বছর পর ভারতের মন্দিরে দেখা মিলল সাদা রঙের বিরল কেউটে সাপ, তুমুল ভাইরাল ভিডিও

তবে গরুটি কি করে ওই বাড়িটার চালের উপর অমন করে উঠে গেল তা বোঝা যাচ্ছে না। নামানোর জন্য প্রত্যেকেই চেষ্টা করছেন। শুধু তাই নয়, নামানোর চেষ্টা করার পাশাপাশি প্রত্যেক এই বিষয়টি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। আর সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গে বিষয়টি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি এমন অবাক করা কান্ড দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

আরও পড়ুন:   বিয়ে করে ফেঁসে গেছেন, আপসোস ‘কৃষ্ণকলি'র শ্যামার, মুহূর্তে ভাইরাল ভিডিও

অবলা প্রাণী গুলো কখন যে কি করে বোঝা যায় না। আর তাদের কাণ্ডকারখানা আমাদের যতই বিনোদন যোগাক, এর ফলে তাদের অনেক ক্ষতি হয়ে যায় কোন কারণে অত উঁচু থেকে নামতে গিয়ে গরুটি আঘাত লাগতে পারে। তাই কোনভাবেই যাতে না এমন ঘটনা ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে। মানুষের কষ্ট হলে মানুষ বলতে পারে কিন্তু এদের কষ্ট হলে এরা বলতে পারেনা।

আরও পড়ুন:   প্রকাশ্যে মিঠাই-কে পাগল বলে চরম হাসলেন সুদীপা, ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button