ভাইরাল

অবিকল মানুষের মতো সিগারেটে সুখটান দিচ্ছে কাঁকড়া, ছাড়ছে ধোঁয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ মানুষ। মাঝে মধ্যেই তিনি বিভিন্ন জন্তুদের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। তার আপলোড করা সমস্ত ভিডিওগুলি অসাধারণত্বের দাবি রাখে। আর ভিডিওগুলো আপলোড করার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। গত রবিবার তিনি এমন একটি অসাধারণ ভিডিও পোস্ট করেছেন তার ট্যুইটার অ্যাকাউন্টে যেখানে দেখা যাচ্ছে যে একটি কাঁকড়া মানুষের মত ধূমপান করছে।

ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক এটি মানুষের সাথে কাঁকড়া ও মনে হয় ভুলে গিয়েছে। তাই সে তার আঙ্গুলের মত দাঁড় দ্বারা দিয়ে সিগারেট ধরে পান করছে। মাঝে মাঝে আবার কালো ধোঁয়া ছাড়তেও দেখা যাচ্ছে। মানুষকে এবার কোথায় লুকিয়ে লুকিয়ে ধূমপান করতে হবে কারণ মানুষের দেখা দেখি যদি আরো অন্য কোন জীব ধূমপান করা শিখে যায় তাহলে তারাও ধূমপান করতে শুরু করবে।

এই ঘটনাটি কোনো সমুদ্র পাড়ের মনে হচ্ছে। তবে কাঁকড়াকে সিগারেট খাওয়া কে শেখালো সে সম্পর্কে কিছু জানা যায়নি, তবে এটি যে মজার ভিডিও তাতে কোন সন্দেহ নেই। ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। এসেছে প্রচুর লাইক, শেয়ার এবং কমেন্ট। এমন ভিডিও দেখে সোশ্যাল মিডিয়াবাসীরা হতবাক। আপনি যদি এখনো এই ভিডিও টি না দেখে থাকেন তাহলে মিস করবেন না অবশ্যই তাড়াতাড়ি ভিডিওটি দেখে ফেলুন। সঙ্গে মজা উপভোগ করুন।

Related Articles

Back to top button