অফবিটভাইরাল

ছাগলের সঙ্গে পাগলের মারামারি, হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষপর্যন্ত জিতল কে, দেখুন ভিডিও

কথায় বলা হতো, পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়। তবে বর্তমানে একথা সত্য তা প্রমাণ হয়ে গেছে। মানুষকে আনন্দ ও হাসাতে পারে সোশ্যাল মিডিয়ার কিছু অফবিট নিউজ। নেটিজেনদের হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যায় এমনই কিছু খবর দেখা বা শোনার পর। নেটিজেনরা ঠিক তেমনই একটি ঘটনা দেখে হেঁসে অস্থির হয়ে পড়লেন।

আমরা চলতি পথে মাঝেসাজে মানুষের সঙ্গে মানুষ এবং পশু পাখিদেরও সঙ্গেও মারপিট করতে দেখে থাকি। কিন্তু এবার যা ঘটলো তা এর আগে কখনো হয়নি। সম্প্রতি ছাগলের সাথে মানুষের ঝামেলা দেখা গেল।

একটি মানুষ ছাগলের সাথে ঝামেলা করছে এমনটি দেখা গেল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে। ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন তা তাকে দেখেই বোঝা যাচ্ছে। তাদের এই ঝামেলার সূত্রপাত কোথা থেকে তা বোঝা না গেলেও ভিডিওটিতে দেখা যাচ্ছে ছাগলটি মানুষটির কাছে গেলে ছাগলটিকে ধাক্কা মারে লোকটি। ঠিক এর পরের মুহূর্তেই রাগের বশে ছাগলটি তেড়ে এসে লোকটিকে ধাক্কা মারে। এরপরই দুজনের মধ্যে তুমুল মারামারি শুরু হয়ে যায় কাউকে পিছিয়ে আসতে দেখা যায় না সেই মারামারি থেকে।

রাস্তা দিয়ে চলতি মানুষরাও সেই দৃশ্য দেখে হেসে কুপোকাত হচ্ছে এমনটাই দেখা যাচ্ছে ভিডিওটিতে। প্রচুর মানুষ সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন এই ভিডিওটি দেখে। বহু মানুষ এই ভিডিওটিকে শেয়ার করেছে। আসুন দেখে নেওয়া যাক ভিডিওটিকে।

Related Articles

Back to top button