Homeবিনোদনডান্স ডান্স জুনিয়র-২ এর চ্যাম্পিয়ন অনীশ, জনতার বিচারে জয়ী মধুমিতা

ডান্স ডান্স জুনিয়র-২ এর চ্যাম্পিয়ন অনীশ, জনতার বিচারে জয়ী মধুমিতা

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো “ডান্স ডান্স জুনিয়র ২” এর শেষ পর্ব সম্প্রচারিত হয়েছে গতকাল। দীর্ঘ ৮ মাসের নাচের লড়াই শেষ হয়েছে। খুদেদের নাচের লড়াইয়ে শেষ পর্যন্ত বিজেতার শিরোপা অনিসের হাতে। ফার্স্ট রানারআপ মধুমিতা এবং সেকেন্ড রানারআপ হিসেবে নির্বাচিত হয়েছে সৌমজিৎ।

চলতি মাসের গোড়ার দিকেই ডান্স ডান্স জুনিয়র রিয়েলিটি শোটির শুটিং শেষ হয়ে যায়। তবে দর্শকদের সামনে তা সম্প্রচারিত না হওয়ায় দর্শকের উদ্বেগ বাড়তে থাকে যে সেরার সেরা হিসেবে কে নির্বাচিত হতে চলেছে। এদিন অর্থাৎ ডান্স ডান্স জুনিয়ারের গ্র্যান্ড ফিনালেতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনি, বিখ্যাত কেবল ডান্সার হেলেন এবং জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা। টলিপাড়ার খুদেদের অসাধারন নাচের প্রতিভায় মুগ্ধ এই তিন বলি তারকা।

ডান্স ডান্স জুনিয়র এর খুদে বিজেতা অনিস জিতে নিয়েছে সব মিলিয়ে ৫ লক্ষ টাকার অর্থ পুরস্কার এছাড়াও ডান্স ডান্স জুনিয়র এর ট্রফি। মধুমিতা শোয়ের ফার্স্ট রানারআপ হিসেবে পপুলার চয়েসে নির্বাচিতা। আবার শোয়ের সেকেন্ড রানারআপ হিসেবে বিচারকেরা নির্বাচন করেছেন সৌমজিৎ কে। এই দুই খুদে ট্যালেন্টেড ডান্সারাও জিতে নিয়েছে যথাক্রমে দেড় লক্ষ ও এক লক্ষ টাকার অর্থ পুরস্কার।

ডান্স ডান্স জুনিয়র রিয়েলিটি শোয়ের একজন অন্যতম বিচারকের আসনে ছিলেন দেব। উইনার এর নাম ঘোষণা হওয়ার পর তিনি বলেন, “একজনের হাতেই ট্রফি ওঠে, কিন্তু সত্যি বলতে সকলেই বিজয়ী! অনেক অভিনন্দন সকল প্রতিযোগিকে এবং ডান্স ডান্স জুনিয়রের গোটা টিমকে’।

ডান্স ডান্স জুনিয়র এর শেষ লগ্নে মহাগুরু মিঠুন চক্রবর্তী বলেন, “এই মঞ্চে একটা ট্যালেন্টের জয় হল…. ট্যালেন্ট থাকলে সব যুদ্ধ জয় করা যায়, এবং ক্ষমতা ক্ষমতাহীন হয়ে যায়। আমি কথা দিচ্ছি পরের সিজনে আবারও এমনই ট্যালেন্ট খুঁজে নিয়ে ফের আপনাদের সামনে হাজির হব আমি”। এবার দর্শক অধীর আগ্রহে অপেক্ষায় আছেন সুপার সিঙ্গার সিজন ৩ এর। এবার এই শো সম্প্রচারিত হবে পরের সপ্তাহ থেকে।

MOST POPULAR ARTICLES