৫০ তম পর্ব পার করায় কেক কেটে সেলিব্রেশন ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে

29

প্রথম মরশুমের মতন দ্বিতীয় মরশুমও জমে ক্ষীর ডান্স ডান্স জুনিয়র সিজন ২’র (Dance Dance Junior Season 2)। প্রথম বারের ন্যায়, এই বছরেও শো’টি প্রযোজনা করেছে বাংলার অন্যতম বড় প্রোডাকশন হাউজ শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন। এবারেও, ফ্লোর মাতাচ্ছেন হ্যান্ডসাম দেব, সুপার ট্যালেন্টেড মনামী ঘোষ এবং মিঠুন দা। তিনজনের জুটি দিয়েই শুরু হয়েছে নাচের জমজমাট শো। এছাড়াও ফ্লোর মাতাচ্ছে দুষ্টু মিষ্টি লাড্ডু।

দেখতে দেখতে ৫০ এপিসোড পার, অর্থাৎ হাফ সেঞ্চুরি করে ফেলেছে মিঠুন-দেব-মনামীর জুটি। আগের বছরের ন্যায় বিভিন্ন জেলা থেকে খুদে নৃত্যশিল্পীরা যোগ দেয় এতে।

এখনও পর্যন্ত এই মঞ্চে উপস্থিত হয়েছেন ঊর্মিলা, রবিনা থেকে বাংলার দেবশ্রী। প্রত্যেকেই শো মাতিয়ে রেখেছেন ভিন্ন ভিন্ন আন্দাজে। তবে গত শনি বারের শো ছিল আরো দামাকাদার। ৫০ পর্ব অতিক্রম করার আনন্দে একটা ইয়া বড় কেক কাটা হয় এদিন। অনুষ্ঠানে উপস্থিত সমস্ত প্রতিযোগীদের নিয়ে দেব, মনামী ও মিঠুন চক্রবর্তী মিলে কেক কেটে উদযাপন করেন। প্রসঙ্গত,এই শো’য়ের মাধ্যমেই দীর্ঘদিন পরে টেলিভিশনের পর্দায় ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। একুশের নির্বাচনের আগে বহুদিন ধরে বিনোদন দুনিয়া থেকে নিজেকে দূরে রেখেছিলেন মিঠুন। এবারে একেবারে নিউ লুকে হাজির হয়েছেন মহাগুরু। অন্যদিকে মনামীর রূপের বর্ণনা না দিলেই নয়। সম্প্রতি OTT প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ করলেন মৌচাক নামে। এখন গ্ল্যামারাস ভঙ্গিমায় মঞ্চ দাপাচ্ছেন।

উল্লেখ্য, গত বছরে ২০১৯ সালের সেপ্টেম্বর শুরু হয়েছিল নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। ছিলেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।এবারের সিজিনেও জমিয়ে চলছে এই নাচের রিয়্যালিটি শো। বিশেষ করে শনি ও রবি মানেই রাত ৯ টার পর থেকে শুরু হয়ে যায় জমজমাট গ্ল্যামারাস নাচের শো Dance Dance Junior Season 2।

আরও পড়ুন:   জল্পনাই সত্যি! সাতপাকে বাঁধা পড়ছেন শ্রীময়ী ও রোহিত সেন, বিয়ের আনন্দে আত্মহারা অভিনেত্রী ইন্দ্রানী হালদার